×

সারাদেশ

শরীয়তপুরে ঘুষের টাকাসহ দুদকের জালে বিসিক কর্মকর্তা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৩, ১০:৪৮ পিএম

শরীয়তপুরে ঘুষের টাকাসহ দুদকের জালে বিসিক কর্মকর্তা

ছবি: ভোরের কাগজ

ঘুষ লেনদেনের সময় হাতেনাতে দুদকের জালে ঘুষের টাকাসহ হাতে নাতে আটক হয়েছেন বিসিক শরীযতপুর জেলা কার্যালয়ের উপব্যবস্থাপক মোহাম্মদ মনির হোসেন।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে শরীয়তপুর শহরের প্রেমতলা বিসিক শিল্পনগরির কার্যালয়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। দৃর্নীতি দমন কমিশনের (দুদক) মাদারীপুর সমন্বিত জেলা কর্যালয়ের সহকারী পরিচালক আক্তারুজ্জামান এ অভিযানের নেতৃত্ব দেন। অভিযানটি মনিটরিং করেছেন দুদকের উপপরিচালক মো. আতিকুর রহমান।

অভিযান শেষে দুদকের মাদারীপুর স্বমন্বিত জেলা কর্যালয়ের উপপরিচারক মো. আতিকুর রহমান সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে বলেন, একজন এস্কান্দার ঢালীর একটি প্রতিষ্ঠানের খাত পরিবর্তনের জন্য আবেদন করলে তার কাছে মনির হোসেন এক লাখ ২৫ হাজার টাকা দাবি করেন। এস্কান্দার ঢালী ঘুষ দিতে রাজি না হওয়ায় আমাদের সাথে যোগাযোগ করে। দুদকের প্রধান কার্যালয়ের অনুমোদন সাপেক্ষে আজ ৫০ হাজার টাকা লেনদেনের সময় আমারা হাতেনাতে মনির হোসেনকে আটক করি। এর আগে এস্কান্দার ঢালীর কাছ থেকে আরো ৪৭ হাজার টাকা নিয়েছে মনির হোসেন। মাদারীপুর সমন্বিত জেলা কর্যালয়ের সহকারী পরিচালক আক্তারুজ্জামান বাদী হয়ে তাকে আদালতে সোর্প করার প্রক্রিয়া চলমান রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App