×

বিনোদন

জ্যাকেটে শাহরুখের গন্ধ পেতেন প্রিয়াঙ্কা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৩, ১১:১৭ পিএম

জ্যাকেটে শাহরুখের গন্ধ পেতেন প্রিয়াঙ্কা!

শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। ফাইল ছবি

জ্যাকেটে শাহরুখের গন্ধ পেতেন প্রিয়াঙ্কা!

প্রিয়াঙ্কা চোপড়ার কাছে নাকি শাহরুখ খানের জ্যাকেট গচ্ছিত আছে। শাহরুখের সঙ্গে সম্পর্কের প্রসঙ্গে এ কথা বলেন ‘দেশি গার্ল’ খ্যাত বলিউডের এই অভিনেত্রী। একই সঙ্গে শাহরুখের জ্যাকেট নিজের কাছে রাখার কারণও জানিয়েছেন প্রিয়াঙ্কা। বললেন, ‘ওই জ্যাকেটে তার গন্ধ পেতাম।’

এ মুহূর্তে আন্তর্জাতিক তারকার খেতাব উপভোগ করছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসের সঙ্গে সংসার বেঁধেছেন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে। তবে নিকই একমাত্র পুরুষ নন এই অভিনেত্রীর জীবনে। নিক জোনাসের সঙ্গে বিয়ের আগে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে একাধিক সম্পর্কের গুঞ্জন রটেছে। কিন্তু যাকে নিয়ে সবচেয়ে বেশি আলোচনা শোনা যায়, তার নাম শাহরুখ খান। খবর বলিউড লাইফ ডট কমের।

প্রিয়াঙ্কার সঙ্গে তার ‘সম্পর্ক’ নিয়ে শাহরুখ খানও মুখ খোলেননি। বরাবরই প্রিয়াঙ্কাকে সহকর্মী বলে পরিচয় দিয়েছেন। কিন্তু এক সাক্ষাৎকারে শাহরুখের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া! সম্প্রতি একটি চামড়ার জ্যাকেট নিয়ে বেশ কানাঘুষা হচ্ছে! প্রকৃত ঘটনা জানালেন অভিনেত্রী নিজেই।

হলিউডে শুরুর দিকে এক সাক্ষাৎকারে তিনি বলেন, তিনি তার প্রাক্তনের জ্যাকেট রেখে দিয়েছেন নিজের কাছে। তার শরীরের গন্ধ পেতে চান, তাই রেখেছেন। সম্প্রতি আবার অভিনেত্রীকে তার প্রাক্তনের জ্যাকেটের কথা জিজ্ঞাসা করা হলে প্রিয়াঙ্কার সাফ কথা, ‘আমি তাকে কখনই ওই জ্যাকেট ফেরত দেব না। কারণ ওটা আমার। শোয়ের মাঝে ওই জ্যাকেটটি পরে দেখান প্রিয়াঙ্কা।’

তারপর থেকেই দুইয়ে দুইয়ে চার করেন অনুরাগীরা। কারণ ওই একই জ্যাকেট পরে দেখা গিয়েছিল শাহরুখকে। প্রিয়াঙ্কার কাছে সেই একই ধরনের জ্যাকেট দেখে কারও বুঝতে বাকি নেই, প্রিয়াঙ্কার ইঙ্গিত আসলে কার দিকে ছিলো।

সম্প্রতি নিজের আসন্ন সিরিজ সিটাডেলের প্রচারে ভারতে এসেছেন অভিনেত্রী। আম্বানিদের অনুষ্ঠানে শাহরুখের সঙ্গে দেখাও হয়েছে তার। তবে সেই অনুষ্ঠানে প্রিয়াঙ্কা এসেছিলেন স্বামী নিকের সঙ্গে। সপরিবারে দেখা মিলেছিল বলিউড বাদশাহরও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App