×

সারাদেশ

কালীগঞ্জে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৩, ০২:১৬ পিএম

কালীগঞ্জে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ১

ছবি: সংগৃহীত

লালমনিরহাটের কালীগঞ্জে সাবেক উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি আবু মুসা ছোটনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় ছোটনের আত্মচিৎকারের সময় পলাশ মিয়া নামে এক যুবককে আটক করেছেন স্থানীয় জনতা।

মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার শ্রুতিধর জামিরবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। আবু মুসা ছোট উপজেলার শ্রুতিধর হাজির স্কুল এলাকার মৃত আবুল কাসেমের ছেলে। তিনি সাবেক উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইফতারের পর শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পলাশ মিয়াসহ কয়েকজন ছোটনের বাড়িতে যান। এসময় জরুরি আলাপের কথা বলে ডেকে আনেন স্কুল মাঠে। একপর্যায়ে কথা কাটাকাটি শুরু হলে পলাশ মিয়াসহ ছোটনকে মারধর শুরু করে। পরে ছোটনের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে আসার সময় পলাশ মিয়া ছোটনকে ধারালো ছুরি দিয়ে বিভিন্নসস্থানে আঘাত করে পেটে ঢুকিয়ে দেয়।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ নিয়ে গেলেন সেখানে তিনি মারা যান।

এ ঘটনা সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসূল বলেন, এই ঘটনায় পলাশ মিয়া নামে এক ব্যক্তি আটক হয়েছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে সেটি পরে তদন্তে বলা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App