×

সারাদেশ

আখাউড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বাবুল, সম্পাদক জুটন 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২৩, ০৩:৫৮ পিএম

আখাউড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বাবুল, সম্পাদক জুটন 

ছবি: ভোরের কাগজ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন করা হয়েছে। দৈনিক আলোকিত বাংলাদেশের প্রতিনিধি আব্দুল মমিন বাবুলকে সভাপতি ও ভোরের কাগজের প্রতিনিধি জুটন বনিককে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।

সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যায় রিপোর্টার্স ইউনিটির এক সভায় সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটিতে কাজী মফিকুল ইসলাম সুহিন (ডেইলী বাংলাদেশ) সিনিয়র সহ-সভাপতি, জহিরুল ইসলাম সাগর (এস টিভি) যুগ্ন-সম্পাদক ও আনিসুর রহমানকে (আলোকিত সকাল) সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন- আখাউড়া প্রেসক্লাবের সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক মো. নূরুন্নবী ভূূইয়া, বিশ্বজিৎ পাল (কালের কণ্ঠ), মো. রাকিবুল ইসলাম (সুসডা), এম এ জলিল (দিনকাল), জালাল হোসেন মামুন (দেশ রূপান্তর), মো. মোশারফ হোসেন (মোহনা টিভি), আশীষ সাহা (দেশকাল)।

সভায় সভাপতি ও সম্পাদককে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার দায়িত্ব দেয়া হয়।

এর আগে আখাউড়ায় পেশাগত দায়িত্ব পালনকালে তিন সাংবাদিকের উপর হামলার ঘটনায় যৌথভাবে প্রতিবাদ সভা করে আখাউড়া প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি মানিক মিয়া। সভায় বক্তারা দোষীদের গ্রেপ্তার ও বিচারের মাধ্যমে শাস্তির দাবি জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App