×

বিনোদন

বিয়ের গুঞ্জন, পরিণীতির সাক্ষাৎকার ভাইরাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৩, ০৩:৫৬ পিএম

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপ নেতা রাঘব চাড্ডার বিয়ে নিয়ে গুঞ্জন থামছেই না। আর এসবের মধ্যেই পরিণীতির পুরনো একটি সাক্ষাৎকার ভাইরাল হয়ে গেছে। যেখানে তিনি বলেছিলেন, আর যাই হোক রাজনীতিবিদ বিয়ে করতে চান না একেবারেই। সত্যিই কি রাজনীতিক বিয়ে করতে চান না নায়িকা?

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে একটি সিনেমার প্রচারের সময় পরিণীতিকে নানা তারকাদের নাম নিয়ে প্রশ্ন করা হচ্ছিল তিনি তার জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন কিনা! এরপর র্যাপিড ফায়ার রাউন্ডের সময় রাজনীতিবিদদের সম্পর্কে তাকে জিজ্ঞাসা করা হয়। খবর দ্য হিন্দুস্তান টাইমসের।

যার উত্তরে তিনি বলেছিলেন, সমস্যা হলো, আমি কোনো রাজনীতিবিদকে বিয়ে করতে চাই না। অনেক ভালো বিকল্প আছে; কিন্তু আমি কখনো কোনো রাজনীতিবিদকে বিয়ে করতে চাই না।

আদর্শ পার্টনারের মধ্যে কোনো গুণগুলো থাকতেই হবে জানতে চাইলে পরিণীতি বলেন, তাকে মজার হতে হবে এবং আমাকে অবশ্যই সম্মান করতে হবে। ভ্রমণের প্রতি ভালোবাসা থাকতে হবে, বিশেষ করে জলের প্রতি, সমুদ্র, ড্রাইভিং। আমি এমন পুরুষদের ভালোবাসি যারা তাদের জীবন নিজেরাই তৈরি করেছেন।

রবিবার মুম্বাই এয়ারপোর্টের বাইরে পরিণীতি এসেছিলেন অল ব্ল্যাক লুকে। এবং রাঘবকে বেইজ রঙের শার্ট এবং ডেনিমে দেখা গিয়েছিল। তারা একই গাড়িতে বিমানবন্দর ত্যাগ করেন। আম আদমি পার্টির নেতা সঞ্জীব অরোরা এবং পাঞ্জাবি গায়ক ও অভিনেতা হার্ডি সান্ধু ইতোমধ্যে পরিণীতি ও রাঘবকে শুভেচ্ছা জানিয়েছেন প্রকাশ্যে। তবে এ দুই ব্যক্তি নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App