×

বিনোদন

করণকে জড়িয়ে ধরলেন প্রিয়াঙ্কা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২৩, ১২:৪১ পিএম

করণকে জড়িয়ে ধরলেন প্রিয়াঙ্কা
করণকে জড়িয়ে ধরলেন প্রিয়াঙ্কা

বলিউডের রাজনীতিতে ক্লান্ত হয়ে হলিউডের দিকে পা বাড়াতে বাধ্য হয়েছিলেন প্রিয়াঙ্কা, কিছুদিন আগে এক সাক্ষাৎকারে এমনটাই বলেছিলেন দেশিগার্ল। অভিনেত্রীর অনুরাগীরা দাবি করেন, প্রিয়ঙ্কাকে বলিউড থেকে তাড়ানোর নেপথ্যে প্রভাবশালী তারকা নির্মাতা করণ জোহরের হাত ছিল। অথচ মুম্বাইতে এসে সেই করণ জোহরকে জড়িয়ে ধরলেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি স্বামী নিক জোনাস ও মেয়ে মালতী ম্যারিকে নিয়ে মুম্বায়ে এসেছেন প্রিয়ঙ্কা। নীতা মুকেশ অম্বানী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে নিককে সঙ্গে নিয়ে হাজির ছিলেন তিনি। সেই পার্টিতেই প্রিয়ঙ্কাকে দেখেই জড়িয়ে ধরলেন করণ। হাসিমুখে করণর সঙ্গে বেশ কিছুক্ষণ গল্পও করেন।

বলিউড ছেড়ে প্রিয়াঙ্কা এখন হলিউডে ব্যস্ত। হলিউডে নিজের জায়গা বেশ পাকা করে ফেলেছেন। টেলিভিশন শো, একাধিক সিনেমার পর এবার রুশো ব্রাদার্সের সঙ্গে ওয়েব সিরিজে কাজ করছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা জানান, বলিউডে ‘সাত খুন মাফ’ ছবিতে কাজ করার সময় অঞ্জুলা আচারিয়ার কাছ থেকে ফোন পান তিনি। অঞ্জুলাই প্রথম তাকে প্রস্তাব দেন আমেরিকায় এসে গান গাওয়ার। সেই সময় নাকি বলিউড থেকে বেরোনোর রাস্তা খুঁজছিলেন প্রিয়ঙ্কা।

প্রিয়ঙ্কা বলেন, ‘বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভাল চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে অনেকের ঝামেলাও হয়েছিল। আমি এ সব নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম।’

আমেরিকায় এসে গান গাওয়া শুরু করলেও তাতে বিশেষ সাফল্য পাননি প্রিয়ঙ্কা। তবে একাধিক হলিউড তারকার সঙ্গে যোগাযোগের মাধ্যম হয়ে উঠেছিল তাঁর গান। প্রিয়ঙ্কা বলেন, ‘বলিউডে আমি এত বছর ধরে কাজ করেছি। কিন্তু ওই সময় আমি এতটাই ক্লান্ত হয়ে পড়েছিলাম যে, আমার মনে হচ্ছিল সব ছে়ড়ে চলে যাই।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App