×

খেলা

ইনস্টাগ্রামে নতুনরূপে ধরা দিলেন সানিয়া মির্জা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২৩, ০৫:১০ পিএম

ইনস্টাগ্রামে নতুনরূপে ধরা দিলেন সানিয়া মির্জা

ছবি: সংগৃহীত

ভারতীয় মেয়েদের খেলাধুলার জগতের আইকন ও জীবন্ত কিংবদন্তি ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা তার ইনস্টাগ্রাম পেজে নতুনরূপে আবির্ভূত হয়েছেন। আগে সেখানে স্বামী শোয়েব মালিকের সঙ্গে ছবি থাকলেও এখন প্রোফাইল পিকচারে শুধু সানিয়া মির্জার সবুজ স্যুট পরা হাস্যোজ্জ্বল ছবি সোভা পাচ্ছে।

গত ফেব্রুয়ারি মাসে ক্যারিয়ারের শেষ ম্যাচ খেলেছিলেন ৩৬ বছর বয়সি এ টেনিস তারকা। পরে ছেলে ইজহান মালিককে নিয়ে ওমরাহ পালন করতে সৌদি আরবে উড়ে যান সানিয়া।

ফেসবুক ও ইনস্টাগ্রামে মনিদা শরিফে তোলা নিজের একাধিক ছবি পোস্ট করেন সানিয়া। ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

ফেসবুক ও ইনস্টাগ্রামে পোস্ট করা প্রথম ছবিতেই দেখা যাচ্ছে সানিয়া তাকিয়ে আছেন তার ছেলের দিকে। সানিয়ার পরনে কালো রঙের বোরকা।

ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে সানিয়া লিখেছেন— লব্বাইক, আল্লাহুম্মা লব্বাইক,...আলহামদুলিল্লাহ। আল্লাহ আমাদের দোয়া কবুল করুন।

সানিয়ার পোস্ট করা ছবির কয়েকটিতে পরিবারের অন্য সদস্যরাও রয়েছেন। তবে তার স্বামী পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে কোনোটাতেই দেখা যায়নি। এ নিয়ে তাদের বিচ্ছেদ গুঞ্জন আরও ঢালপালা মেলে। এবার ইনস্টাগ্রাম থেকে শোয়েবের ছবি মুছে দেওয়ায় আরও জোরালো হয় তাদের সম্পর্কের টানাপোড়েন।

টেনিস থেকে অবসরের পরই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজি মেয়েদের ক্রিকেট প্রিমিয়র লিগে সানিয়াকে মেন্টর হিসেবে ঘোষণা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App