×

সারাদেশ

সাতকানিয়ায় বহু মামলার আসামি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৩, ১০:৫০ পিএম

সাতকানিয়ায় বহু মামলার আসামি গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে বাজালিয়ার ত্রাস হিসেবে পরিচিত শাকিল মো. শাওন প্রকাশ শাহরিয়ার শাকিলকে (২৬) গ্রেপ্তার করেছে।

শুক্রবার (৩১ মার্চ) রাতে পুলিশ বাজালিয়া বাসস্ট্যান্ড এলাকায় একটি আস্তানা থেকে তাকে গ্রেপ্তার করে।

সে বাজালিয়ার স্টেশন এলাকার মোহাম্মদ জামালের ছেলে। তার বিরুদ্ধে এলাকায় চাঁদাবাজি, ছিনতাই ও অপহরণসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রয়েছে।

জানা যায়, শুক্রবার রাতে বাজালিয়ার বাস স্টেশনে চৌধুরী টাওয়ারের সামনে মিজানুল ইসলাম নামের এক ব্যক্তিকে লোহার রড ও কিরিচ দিয়ে আঘাত করে শাকিল ও তার বাহিনীর সদস্যরা। এসময় মিজানকে বাঁচানোর জন্য স্থানীয় ব্যবসায়ী মোহাম্মদ নুরুন্নবী ও কামাল উদ্দিন এগিয়ে আসলে তারাও আহত হন। তাদের মারধর করে ঘটনাস্থল থেকে সরে যায় শাকিলসহ অন্যরা। শাকিলের মারধরে গুরুতর আহত হয় মিজানুল ইসলামসহ অন্যরা। তাকে পরে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ রাতে অভিযান চালিয়ে বাজালিয়ার বাস স্টেশনের নিউ মার্কেট থেকে শাকিলকে গ্রেপ্তার করে। এ ঘটনায় আহত মিজানের বড় ভাই একরামুল ইসলাম বাদী হয়ে শাকিলসহ ৯ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুর রহিম বলেন, মামলা দায়েরের সঙ্গে সঙ্গেই অভিযান চালিয়ে সাকিলকে গ্রেপ্তার করা হয়। শনিবার সকালে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত বলেন, গ্রেপ্তার শাকিলের বিরুদ্ধে এলাকার মানুষের বহু অভিযোগ রয়েছে। তাছাড়া সে একাধিক মামলার আসামি। তাকে বিজ্ঞা আদালতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App