×

খেলা

সাকিবের হেলিকপ্টারে বিকেএসপি ছাড়ার কারণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৩, ০৮:১৬ পিএম

সাকিবের হেলিকপ্টারে বিকেএসপি ছাড়ার কারণ

ছবি: সংগৃহীত

আয়ারল্যান্ডের সঙ্গে টেস্ট ম্যাচ থাকায় আইপিএল খেলতে যাননি সাকিব আল হাসান। শুক্রবার আয়ারল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি খেলে বিশ্রাম না নিয়েই আজ সাভারের বিকেএসপির মাঠে নেমে গেছেন মোহামেডানের হয়ে। তবে বিকেএসপিতে শেখ জামালের বিপক্ষে তার দলের ম্যাচ শেষ না হতেই তাড়াহুড়া করে হেলিকপ্টারে বিকেএসপি ছাড়েন তিনি।

জানা গেছে, জানা গেছে, তেজগাঁওয়ে বহুজাতিক প্রতিষ্ঠান ইয়ামাহার এক অনুষ্ঠানে অংশ নিতেই এই কাণ্ড ঘটিয়েছেন সাকিব। বিকেএসপি থেকে সড়কপথে রওনা দিয়ে যানজট ঠেলে সাকিবের জন্য সময়মতো অনুষ্ঠানে পৌঁছানো কঠিনই হতো। সে কারণেই সমাধান হেলিকপ্টার।

ম্যাচে ব্যাটিং-বোলিং কোনোটিতেই বলার মতো কিছু করতে পারেননি সাকিব। ৯ বলে ৫ রান করেছেন, ১০ ওভারে ৩১ রান দিয়ে কোনো উইকেট পাননি। তবে সাকিবের প্রথম খেলার দিনই ষষ্ঠ ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেল মোহামেডান। শেখ জামালকে তারা হারিয়েছে ২২ রানে।

সাকিব হয়তো জয়টা দেখে মাঠ ছাড়তে পারেননি, তবে ওই সময় মোহামেডানের জয় মোটামুটি নিশ্চিতই হয়ে গিয়েছিল। তাড়াহুড়া থাকায় বিকেএসপিতেই গোসল-টোসল সেরে ম্যাচ শেষ হওয়ার আগেই ঢাকার ফেরার জন্য হেলিকপ্টারে উঠে বসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App