×

জাতীয়

প্রথম আলো-বিএনপি একে অপরের পরিপূরক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৩, ১২:০৭ পিএম

প্রথম আলো-বিএনপি একে অপরের পরিপূরক

ছবি: সংগৃহীত

প্রথম আলো-বিএনপি একে অপরের পরিপূরক

শনিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে বক্তব্য রাখেন আওয়মী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রথম আলো আর বিএনপি একে অপরের পরিপূরক হিসেবে কাজ করছে। টার্গেট হলো সরকার ও আগামী নির্বাচন। স্বাধীনতা দিবসে মুক্তিযুদ্ধের অর্জন নিয়ে তামাশা করা ফৌজদারি অপরাধ।

শনিবার (১ এপিল) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এসব কথা বলেন তিনি।

‘আরেকটা পঁচাত্তর সৃষ্টি করতে চায় দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা’ মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, জনপ্রিয় সরকারক হেয় করার জন্য বিশ্বদরবারে বাংলাদেশকে ছোট করার জন্য সরকারকে জনবিচ্ছিন্ন করার চেষ্টা করছে প্রথম আলো। কেউ আইনের ঊর্ধ্বে নন। গণমাধ্যমকর্মীদের ওপর হামলা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, মিরপুরে ইফতারের আমন্ত্রণ জানিয়ে গণমাধ্যমকর্মীদের বেধড়ক পিটিয়েছে বিএনপি। নিজেরা মারামারি করে, আওয়ামী লীগের ওপর দোষ চাপিয়েছে। গণমাধ্যমের সাথে আওয়ামী লীগের কোন শত্রুতা নেই, কিন্তু প্রথম আলো আমাদের শত্রু ভাবে। আগামী নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নির্বাচনে আসবে না, হতেও দেবে না। নির্বাচন ভন্ডুল করতে আসলে, প্রস্তুত থাকবে আওয়ামী লীগ।  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App