×

বিনোদন

পপির অপেক্ষায় নির্মাতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৩, ০৯:৩৭ এএম

পপির অপেক্ষায় নির্মাতা

ছবি: সংগৃহীত

পপির অপেক্ষায় নির্মাতা

প্রায় তিন বছর যাবৎ লোক চক্ষুর আড়ালে রয়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। এর মধ্যে সর্বশেষ শিল্পী সমিতির নির্বাচনে একটি ভিডিও বার্তা দিলেও ফের গায়েব হয়ে যান এ তারকা। নিজের ব্যবহৃত মোবাইল নাম্বার, বাবা-মায়ের বাসা-কোথাও নেই তিনি। লোকমুখে প্রচার, পপি বিয়ে করে সংসারি হয়েছেন। সন্তানও জন্ম দিয়েছেন। এ নিয়ে অনেক মুখরোচক খবরও প্রকাশ হয়েছে; কিন্তু তারপরও নিশ্চুপ পপি।

এদিকে তার অনুপস্থিতিতে কয়েকটি সিনেমার কাজ অসমাপ্ত আছে। সেগুলো নিয়েও কোনো মাথাব্যথা নেই এই নায়িকার। শুধু তাই নয়, তাকে উপলক্ষ্য করে একজন নির্মাতা একটি গল্প লিখেছিলেন। সেই গল্প পপিকে পড়েও শুনিয়েছেন। পপি তাতে অভিনয় করার মৌখিক সম্মতিও দিয়েছিলেন; কিন্তু এরপর আড়ালে চলে যাওয়ার জন্য সেই সিনেমাটি আর করা হয়ে উঠেনি নির্মাতা ও প্রযোজকের। অথচ সিনেমার পোস্ট প্রোডাকশন ও স্ক্রিপ্ট লেখা বাবদ প্রযোজকের বেশ কিছু অর্থ খরচ হয়ে গিয়েছে। পপি নেই খবরে, তবু তার জন্য অপেক্ষা করছেন সেই পরিচালক ও প্রযোজক।

এদিকে সাদেক সিদ্দিকী বেশ কয়েকবার পপি অভিনীত সর্বশেষ সিনেমা ‘ডাইরেক্ট অ্যাটাক’র মুক্তির ঘোষণা দিয়েও পিছিয়ে যাচ্ছেন বারবার। সূত্র জানিয়েছে, এ সিনেমায়ও আসলে পপি কাজ শেষ করেননি। নির্মাতা পপিকে না পেয়ে তার কিছু দৃশ্য বাদ দিয়ে সম্পাদনা করেছেন সিনেমাটির।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App