×

সারাদেশ

আখাউড়ায় হামলার শিকার ৩ সংবাদকর্মী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৩, ১০:৫৯ পিএম

আখাউড়ায় হামলার শিকার ৩ সংবাদকর্মী

ছবি: ভোরের কাগজ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান চলাকালে সঙ্গে থাকায় হামলার শিকার হয়েছেন তিন সংবাদকর্মী।

শনিবার (১ এপ্রিল) বেলা সাড়ে তিনটার দিকে পৌর শহরের সড়ক বাজার এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় জড়িত পাঁচজনকে পুলিশ আটক করেছে বলে খবর পাওয়া গেছে।

হামলার শিকার তিন সংবাদকর্মী হলেন হান্নান খাদেম, রুবেল আহমেদ, জালাল হোসেন মামুন। আহত রুবেল আহমেদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তিনি বাদী হয়ে ১০ জনকে আসামি করে থানায় অভিযোগ দিয়েছেন।

জানা যায়, সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অংগ্যজাই মারমা বাজার মনিটরিং করতে অভিযান পরিচালনা করেন। এসময় সড়কে অবৈধভাবে মোটর সাইকেল পার্কিং করায় তিন মোটর সাইকেল চালককে সাত হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে শহরের সাতরং ফ্যাশনের মালিক সোহাগ মিয়াকে ৫ হাজার টাকা জরিমানা করে আদালত। অভিযানকালে পেশাগত কাজে সাংবাদিক হান্নান খাদেম, জালাল হোসেন মামুন অমিত হাসান ও হাসান মাহমুদ পারভেজ উপস্থিত ছিলেন।

পরে বিকেল সাড়ে তিনটার দিকে সাংবাদিক হান্নান খাদেম, মামুন ও রুবেল ফল কেনার জন্য বাজারে গেলে তাদের দেখে সোহাগ মিয়া উত্তেজিত হয়ে বলেন 'তোদের কারণে আমার জরিমানা হয়েছে' এ কথা বলেই সোহাগ মিয়া ও দোকানের কর্মচারীসহ ৭/৮ জন তাদের উপর হামলা করে মারধর শুরু করে। হামলায় রুবেল আহমেদ গুরুতর আহত হয়। ‌পরে পথচারীরা এগিয়ে এসে তাদের রক্ষা করেন।

আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App