×

বিনোদন

পথে পথে পত্রিকা বিক্রি করছেন সাফা কবির!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মার্চ ২০২৩, ০৩:৪৪ পিএম

পথে পথে পত্রিকা বিক্রি করছেন সাফা কবির!

ছবি: সংগৃহীত

পথে পথে পত্রিকা বিক্রি করছেন সাফা কবির!

রাজধানী উত্তরার রাজলক্ষ্মী শপিং মলের পাশে প্রধান সড়ক ও আশপাশের ফুটওভার ব্রিজে পত্রিকা বিক্রি করছেন নাটকের জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। ‘গরম খবর, তাজা খবর, মাত্র ১০ টাকায় দেশ-বিদেশের হট নিউজ পড়ে ফেলুন’— এমন সব সংলাপ আওড়ে হকারি করছেন তিনি।

প্রথমবার দেখলেই যে কেউ ভড়কে যাবেন, বিশ্বাসই হওয়ার উপায় নেই যে তিনি সাফা কবির। শতশত মানুষের ভিড়ে বেশিরভাগ মানুষই চিনতে পারেননি যে তিনি সাফা! ভিড় ঠেলে বৃহস্পতিবারের তপ্ত দুপুরে তাকে নিয়ে এমন দৃশ্যের শুটিং করলেন নাট্য নির্মাতা অনন্য ইমন।

আহমেদ তাওকীরের চিত্রনাট্যে নাটকটির নাম ‘খবরের ফেরিওয়ালা’। এতে সাফার সঙ্গে আরও অভিনয় করছেন ইয়াশ রোহান। নাটকটিতে তিনি একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করেছেন। নির্মাতা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার নাটকটির শুটিং শুরু হয়েছে। চলবে আরও একদিন।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, পত্রিকার পাতা খুললেই চারপাশে শুধু নেতিবাচক খবর উঠে আসে। পাঠকের পাশাপাশি খবর সংগ্রহ ও পাঠকের কাছে পৌঁছে দেওয়া মানুষরাও এসব নেতিবাচক খবরে নাভিশ্বাস প্রায়। তারা দিনশেষে ইতিবাচক শান্তির খবর খুঁজে বেড়ান। এমন ইতিবাচক বার্তা থাকছে ‘খবরের ফেরিওয়ালা’তে।

এর মধ্যে ঘটনাক্রমে ক্রাইম রিপোর্টার ও হকারের মধ্যে বিভিন্ন ঘটনায় সখ্যতা গড়ে ওঠে। তাদের পরিচয় ও কথোপকথনে বেরিয়ে আসে চাঞ্চল্যকর কিছু তথ্য! ঘটতে থাকে বিভিন্ন ঘটনা। চারপাশের এমন বাস্তব চিত্র উঠে আসবে নাটকটিতে।

নির্মাতা জানিয়েছেন, আগামী ঈদুল ফিতরে কোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে নাটকটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App