×

সারাদেশ

সালথায় পূর্ব শত্রুতার জে‌রে হামলা, আহত ৬

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মার্চ ২০২৩, ০৯:০৩ পিএম

সালথায় পূর্ব শত্রুতার জে‌রে হামলা, আহত ৬

ছবি: ভোরের কাগজ

ফ‌রিদপু‌রের সালথায় পূর্ব শত্রুতার জে‌ড়ে হামলায় দুই ম‌হিলাসহ ৬ জন আহত হবার খবর পাওয়া গে‌ছে।

উপ‌জেলার বল্লভদী ইউ‌নিয়‌নের উত্তরচন্ডীব‌র্তি‌তে বুধবার (২৯ মার্চ) বিকা‌লে হামলা ও সংঘ‌র্ষের এই ঘটনা ঘ‌টে। খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থল পরিদর্শন ক‌রে‌ছে। বর্তমা‌নে উভয়পক্ষ শান্ত র‌য়ে‌ছে।

জানা যায়, স্থানীয় চুন্নু শেখ ও বিলা‌য়েত হো‌সেন পিরু মিয়ার সঙ্গে স্থানীয়ভা‌বে পূর্ব থে‌কে শত্রুতা চ‌লে আস‌ছি‌লো। এরই‌ জের ধ‌রে বুধবার সন্ধায় পিরু মিয়ার নেতৃ‌ত্বে ৮ থেকে ১০ জ‌নের এক‌টি দল চুন্নু শে‌খের বা‌ড়ি‌তে হামলা চালায়। হামলায় উভয় প‌ক্ষের মোট ৬ জন আহত হবার খবর পাওয়া গে‌ছে। এর ম‌ধ্যে তাছ‌লিমা বেগম (৫৫) ও লি‌পি বেগম (৩৮) কে মুকসুদপুর উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। বা‌কি‌দের স্থানীয়ভা‌বে প্রাথ‌মিক চি‌কিৎসা দেয়া হ‌য়ে‌ছে।

এসময় হামলাকারীরা নগদ টাকা ও গহনা নি‌য়ে যায় ব‌লেও‌ অভিযোগ ক‌রেন ভুক্ত‌ভো‌গিরা। ঘটনার পরপর পু‌লিশ ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছে। বর্তমা‌নে প‌রি‌স্থিতি স্বাভাবিক র‌য়ে‌ছে। এই ঘটনায় সালথা থ‌ানায় এক‌টি অভিযোগ দা‌য়ের ক‌রে‌ছে ভুক্ত‌ভো‌গি চুন্নু শে‌খের প‌রিবার। হামলার ঘটনায় দোষি‌দের দ্রুত বিচা‌রের দা‌বি জা‌নি‌য়ে‌ছে তারা।

এই বিষ‌য়ে বিলা‌য়েত হো‌সেন পিরু মিয়া সমস্ত অভিযোগ অ‌স্বিকার ক‌রে ব‌লেন, ঘটনার সময় আমি বা‌ড়ি‌তে ছিলাম না। অনেক প‌রে বা‌ড়ি‌তে এসেছি। সালথা থানার সে‌কেন্ড অফিসার এসআই আওলাদ হো‌সেন ব‌লেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পু‌লিশ পাঠা‌নো হ‌য়ে‌ছে। অভিযোগ পে‌লে ব‌্যবস্থা নেয়া হ‌বে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App