×

সারাদেশ

ঝিকরগাছায় স্বর্ণের বারসহ আটক ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মার্চ ২০২৩, ১১:৫৩ এএম

ঝিকরগাছায় স্বর্ণের বারসহ আটক ২

ছবি: ভোরের কাগজ

ঝিকরগাছায় স্বর্ণের বারসহ আটক ২

ছবি: ভোরের কাগজ

যশোরের ঝিকরগাছায় ৮৮২.৩০ গ্রাম ওজনের ৪পিচ স্বর্ণের বার, একটি টিভিএস লাল রংয়ের মোটরসাইকেলসহ দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ।

আটককৃতরা হলো- নড়াইল জেলার লোহাগড়া এলাকার জামিরুল আওয়ালের ছেলে মহিবুল (৩৮) ও বেনাপোল ঘিভা গ্রামের শহিদুল ইসলামের ছেলে আল আমিন (৩৫)। খবর পেয়ে ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুল হক, নাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার নাহিয়ান ও ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে যশোর ডিবি পুলিশের ওসি রুপন কুমারের নেতৃত্বে বুধবার (২৮ মার্চ) দুপুরে ঝিকরগাছা বাজার থেকে আল আমিনকে আটক করা হয়।

[caption id="attachment_418904" align="alignnone" width="1062"] ছবি: ভোরের কাগজ[/caption]

তার দেয়া তথ্যমতে, রাজধানী ঢাকা থেকে মোটরসাইকেলযোগে নিয়ে আসা ৪পিচ স্বর্ণের বারসহ যশোর-বেনাপোল মহাসড়কের কীর্তিপুর মোড় নামকস্থান থেকে মহিবুলকে আটক করে ডিবি।

রাজধানী পল্টন এলাকা থেকে মিজানুর রহমান নামের এক ব্যক্তির মাধ্যমে প্রতিপিচ স্বর্ণেরবার বহনবাবদ ২হাজার টাকা হারে ঝিকরগাছা বাজারে আল আমিনের নিকট এই স্বর্ণের বারগুলো হস্তানন্তরের কথা ছিল বলে আটক মহিবুল জানিয়েছে। এছাড়া ঝিকরগাছা থেকে উক্ত স্বর্ণের বারগুলো সীমান্ত পথে ভারতে নির্দিষ্ট ব্যক্তির কাছে পৌঁছে দিলে আল আমিন আড়াই হাজার টাকা পায় বলে জানায়। প্রতিমাসে তারা দুজন ৮ থেকে ১০ বার এই মহাসড়ক দিয়ে স্বর্ণের বার আদান প্রদান করে বলেও আটকৃতরা স্বীকার করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App