×

সারাদেশ

পাহাড় কাটতে গিয়ে মাটিচাপায় ৩ রোহিঙ্গার মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৩, ০৩:৪৭ পিএম

পাহাড় কাটতে গিয়ে মাটিচাপায় ৩ রোহিঙ্গার মৃত্যু

ছবি: সংগৃহীত

কক্সবাজারের উখিয়ায় পাহাড় কাটতে গিয়ে মাটিচাপা পড়ে তিন রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও একজন। নিখোঁজ শ্রমিককে উদ্ধারে কাজ করছেন উখিয়া ফায়ার সার্ভিস সদস্যরা।

বুধবার (২৯ মার্চ) ভোর ৪টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের মূহুরীপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রোহিঙ্গা ক্যাম্প ১ ডাব্লিউ সি-১৪ এর বাসিন্দা জাহিদ হোসেন, ক্যাম্প-১ ইস্ট বি ব্লকের বাসিন্দা ছৈয়দ আকবর এবং ক্যাম্প-১৭ এলাকার নুর কবির।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, স্থানীয় মুহুরীপাড়া এলাকার নেছার আহমদ নামে এক ব্যক্তির বাড়ির পাহাড় কেটে সমতল করার কাজ করছিল একদল রোহিঙ্গা শ্রমিক। মাটি কাটার একপর্যায়ে পাহাড়ের ওপরের অংশ ধ্বসে পড়লে কর্মরত তিন শ্রমিক মাটিতে চাপা পড়ে। খবর পেয়ে স্থানীয়রা একজনকে মৃত অবস্থায় উদ্ধার করে। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

উখিয়া ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্সের স্টেশন ইনচার্জ এমদাদুল হক জানান, দুজনের মরদেহ উদ্ধার করার পর যন্ত্রপাতি ব্যবহার করে ছৈয়দ আকবরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, নিহতদের মরদেহ উখিয়া থানায় নেয়া হয়েছে এবং ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App