×

সারাদেশ

পরকিয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৩, ১০:৪২ এএম

পরকিয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ

ছবি: সংগৃহীত

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীর বিরুদ্ধে অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী কবির হোসেন পলাতক রয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (২৮ মার্চ) উপজেলার পাঁকা ইউনিয়নের সলইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রিপা খাতুন রাজশাহী জেলার বাঘা উপজেলার উত্তর মিল্লিক বাঘা এলাকার আনসার ফকিরের মেয়ে।

নিহতের বড় ভাই মুশিকুল ইসলাম জানান, প্রায় ১১ বছর আগে প্রেম করে রিপাকে বিয়ে করে কবির হোসেন। বর্তমানে তাদের সংসারে দুটি সন্তান রয়েছে। তার বোন রিপা বর্তমানে গর্ভবতী। কিন্তু কবির হোসেন তার স্ত্রীকে রেখে অন্য একজনের সঙ্গে পরকিয়া প্রেমে লিপ্ত ছিল। এই অবৈধ সম্পর্কের কারণে মাঝে মাঝেই রিপার সঙ্গে বাকবিতণ্ডা হতো কবিরের। এরই সূত্র ধরে মঙ্গলবার বিকালেও তাদের মধ্যে ঝগড়া-বিবাদ হয়।

তিনি আরও জানান, এরপর সন্ধ্যার দিকে মোবাইল ফোনে রিপা জানায় তাকে মারপিট ও নির্যাতন করছে স্বামী কবির হোসেন ও পরিবারের লোকজন। কিছু সময় পর রিপার মোবাইল ফোনে কল করলে প্রতিবেশি এক মহিলা ফোন রিসিভ করে দ্রুত হাসপাতালে আসতে বলেন। এমন খবর শুনে তারা রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে গেলে রিপাকে মৃত অবস্থায় দেখতে পান তারা।

রিপার বোন নুপুর খাতুন বলেন, তার বোনের সংসারে মাহী (১১) ও রাফি (৫) নামে দুই সন্তান রয়েছে। এখন এই নাবালক সন্তানদের ভবিষ্যৎ কি হবে। গত ৮ মাস ধরে তার বোনের ওপর নির্যাতন শুরু করেছিল কবির ও তার পরিবারের সদস্যরা। তার বোন নির্যাতন সহ্য করতে না পেরে বাবার বাড়িতে চলে যাওয়ার কথা বলেছিল। কিন্ত কবির তাকে বেধড়ক পিটিয়ে মেরে ফেলেছে। কবিরের ফাঁসি চাই আমরা।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম জানান, গর্ভবতী স্ত্রী রিপা খাতুনকে পিটিয়ে হত্যা করে পালিয়েছে স্বামী কবির হোসেন এমন সংবাদে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রিপার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এ বিষয়ে এখনও কোন মামলা দায়ের হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App