×

সারাদেশ

ঝিকরগাছায় স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনায় মামলা, আটক ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৩, ০৭:১৬ পিএম

ঝিকরগাছায় স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনায় মামলা, আটক ১

স্কুলছাত্রী অনি রায়

যশোরের ঝিকরগাছায় ইভটিজিংয়ের শিকার হয়ে অনি রায়ের আত্মহত্যার ঘটনায় ২জন এজাহারভুক্তসহ অজ্ঞাতনামা আরও ২/৩জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় জড়িত আসামি মেহেদী হাসান তামিমকে আটক করেছে থানা পুলিশ।

বুধবার (২৯ মার্চ) দুপুরে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত এ তথ্য নিশ্চিত করেছেন।

আসামিরা হলো, ঝিকরগাছাসদর ইউনিয়নের চন্দ্রপুর গ্রামের মৃত-মুরাদ আলীর ছেলে মেহেদী হাসান তামিম (১৬) ও ঝিকরগাছা হাসপাতাল মোড়ের বাসিন্দা জামাল উদ্দিনের ছেলে সাকিব উদ্দিন (১৬)। তারা দুজনই ঝিকরগাছা বিএম হাইস্কুলের ১০ম শ্রেণির শিক্ষার্থী। তবে আসামি সাকিব উদ্দিন এখনো পলাতক রয়েছে।

মামলার বাদি অনির মা কনিকা রায় উল্লেখ করেছেন, তার মেয়ে অনি রায় গত ২৭ মার্চ সকাল ১০টার দিকে কোচিং শেষ করে ঝিকরগাছা বিএম হাইস্কুলের গেটের উত্তর-পূর্ব কোণে হাইস্কুলের নির্মাণাধীন দোকানের সামনে পৌঁছালে আসামিরা তার মেয়েকে দাঁড়াতে বলে। কিন্তু অনি রায় না দাঁড়ালে আটককৃত আসামি মেহেদী হাসান তামীম তার হাত ধরে টান দেয়। ইভটিজিংকারিরা তার মেয়েকে বিভিন্ন রকম কু-রুচিপূর্ণ, অশ্লীল ও সম্ভ্রমহানিমূলক কথাবার্তা বলে।

প্রকাশ্য স্থানে আসামিদের কার্যকলাপ ও আচরণে অনি কান্নাকাটি করতে করতে বাড়িতে যায়। এসময় অনির মা তাকে জিজ্ঞাসাবাদ করলে সে কোনো কিছু না বলে নিজের ঘরে প্রবেশ করে। এর কিছুক্ষণ পর অনিকে ডাকাডাকি করলেও তার কোনো সাড়া না মেলায় তার ছেলে শুভম রায় অর্ঘ্যকে জানান। অর্ঘ্য দেখতে পায় তার বোন শাড়ি দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে ঘরের দরজা ভেঙে স্থানীয়দের সহযোগিতায় ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঘোষণা করেন।

অনি রায়ের আত্মহত্যার ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে তার ভাই শুভম রায় অর্ঘ্যসহ স্থানীয় এলাকাবাসী।

জানতে চাইলে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, অনি রায়ের ইভটিজিংয়ের সঙ্গে জড়িত ও মামলার আসামিদের দ্রুতসময়ের মধ্যে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App