×

বিনোদন

চল্লিশেও প্রেমিক খুঁজছেন পায়েল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৩, ১১:৫৫ এএম

চল্লিশেও প্রেমিক খুঁজছেন পায়েল
চল্লিশেও প্রেমিক খুঁজছেন পায়েল

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। লাস্যময়ী এ অভিনেত্রীর বয়স প্রায় চল্লিশ ছুঁইছুঁই। তবে জীবনে বহুবার বসন্তের ছোঁয়া লাগলেও টেকেনি তার একটিও সম্পর্ক; এখনো রয়েছেন সিঙ্গেল।

আবির সেনগুপ্ত যিনি পেশায় একজন পরিচালক। তার প্রথম সিনেমা ‘যমের রাজা দিল বর’-এ নায়িকা ছিলেন পায়েল। জানা গেছে, সিনেমার প্রচারে গিয়েই দুইজন দুইজনকে মন দিয়ে বসেছিলেন। প্রথমদিকে সবার কাছে তাদের সম্পর্কের কথা লুকিয়ে রাখলেও পরবর্তীতে তা স্বীকার করেন দুইজনেই। আবিরের হোয়াটসঅ্যাপ ডিপিতেও ছিল দুইজনেরই ছবি। এমনকি তাদের বিয়ে করারও খবর এসেছিল গণমাধ্যমে। তবে সে সম্পর্ক ভেঙে যায়। গুঞ্জন বলে, ‘যমের রাজা দিল বর’ সিনেমা ফ্লপ হওয়ার পর থেকেই নাকি টলে যায় তাদের সম্পর্ক। ছিল মতের অমিলও। এ মুহূর্তে আবির থাকেন ভারতের মুম্বাইয়ে। বেশ কিছু ওয়েব সিরিজ আর সিনেমাতেও কাজ করছেন তিনি।

আবিরের আগে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন প্রেম করেছিলেন পায়েল। কিন্তু সে প্রেমও টেকেনি তাদের। সম্পর্কের কথা অবশ্য খোলাখুলি স্বীকারও করেননি তারা, তবে তা ছিল ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট।

ভালবেসেছেন, কাছে টেনেছেন কিন্তু প্রেম বা সম্পর্ক পূর্ণতা পায়নি তার। তাই বর্তমানে নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন পায়েল সরকার। ভারতীয় এক রিয়ালিটি শোতে এসে একবার সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়কে তিনি অনুরোধও করেছিলেন ছেলে খুঁজে দেওয়ার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App