×

সারাদেশ

শেরপুরে বসতঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মার্চ ২০২৩, ০৯:০৫ পিএম

শেরপুরে বসতঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

ফাইল ছবি

শেরপুর সদরে বসতঘর থেকে বৃদ্ধ স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের ফকিরগঞ্জ গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, ওই গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে মো. শামসুল হক (৮৫) ও তার স্ত্রী ছায়েরা বেগম (৭৮)।

নিহতদের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাতে শামছুল হক ও তার স্ত্রী ছায়েরা বেগম নিজ ঘরে ঘুমাতে যান। পরদিন মঙ্গলবার সকাল ৮টার দিকে তাদের নাতি মো. সাদিকুল (১২) ডাকাডাকি করলে দরজা না খোলায় পরিবারের সদস্যরা দরজার ফাঁক দিয়ে ঘরে ঢুকে তাঁদের লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের ছেলে মো. রফিকুল ইসলাম জানান, তা বাবা শামসুল হক পারিবারিক কলহের কারণে কিছুদিন থেকে মানসিক ভারসাম্যহীন ছিলেন। মা ছায়েরা বেগমের সঙ্গে তার ঝগড়াঝাঁটি লেগেই থাকত। এ নিয়ে গত দুই মাস আগে বাপের বাড়ি চলে যান মা। এরপর গত এক সপ্তাহ আগে তিনি স্বামীর বাড়ি ফিরে আসেন। আসার পর থেকেই আবারও তাদের মধ্যে ঝগড়া শুরু হয়।

রফিকুল ইসলাম আরও জানান, বাবা মাঝেমধ্যেই মাকে মারধর করতেন। বাবাকে ডাক্তারের কাছে নিতে চাইলেও যেতেন না। কাল বাবা বলছে, রাতে আমি জীবন চিল্লায় চলে যাব। আমি মরলে আমার বাবার পাশে আমারে কবর দিস। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, নিহত শামছুলের মুখে বিষের গন্ধ পাওয়া গেছে। আর ছায়েরা বেগমের কানের ভেতর রক্ত দেখা গেছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, স্ত্রীকে হত্যার পর বৃদ্ধ শামছুল হক বিষপানে আত্মহত্যা করে থাকতে পারেন। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, নিহত স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাঁটি ও মনোমালিন্য ছিল বলে জানা গেছে। এ ঘটনায় আপাতত অপমৃত্যুর মামলা নেয়া হচ্ছে। মরদেহের ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App