×

জাতীয়

রূপপুর প্রকল্পের গাড়িচালক হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মার্চ ২০২৩, ০১:০৮ এএম

রূপপুর প্রকল্পের গাড়িচালক হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের গাড়িচালক সম্রাট হোসেন হত্যা মামলার প্রধান আসামি মো. আব্দুল মমিন এতদিন পলাতক থাকলেও এবার তাকে (৩০) গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে র‌্যাব।

র‌্যাব-১২ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো এ তথ্য।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১২ এর একটি দল ঢাকার হাতিরঝিল থানা এলাকার বাংলামোটর থেকে গতকাল রোববার রাতে মমিনকে গ্রেপ্তার করে। সোমবার মমিনকে ঈশ্বরদী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। তিনি পাবনার ঈশ্বরদী উপজেলার বাঁশেরবাদাদের বাসিন্দা। পূর্ব শত্রুতার কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ধারণা করা হচ্ছে।

নিখোঁজের ২ দিন পর গত শনিবার পাবনা-কুষ্টিয়া সীমান্তবর্তী শিলাইদহ ঘাট এলাকা থেকে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান নিকিমতের গাড়িচালক সম্রাট হোসেনের (২৯) মরদেহ উদ্ধার করে কুষ্টিয়ার কুমারখালী থানা পুলিশ।

এ ঘটনায় সম্রাটের বাবা আবু বক্কার গ্রেপ্তার মমিন ও তার স্ত্রী সীমা খাতুনসহ অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে ঈশ্বরদী থানায় হত্যা মামলা করেন। রবিবার সীমা খাতুনকে গ্রেপ্তার করে ২ দিনের রিমান্ডে নেয় পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, সীমা খাতুনকে রিমান্ডে জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। পুলিশ সব তথ্য যাচাইবাছাই করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App