×

বিনোদন

রুচিতে বাধলে হিরো আলমকে মেরে ফেলুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মার্চ ২০২৩, ১০:২৫ এএম

রুচিতে বাধলে হিরো আলমকে মেরে ফেলুন

ফাইল ছবি

রুচিতে বাধলে হিরো আলমকে মেরে ফেলুন

রুচির দুর্ভিক্ষের কারণে সমাজে হিরো আলমের উত্থান হয়েছে বলে মন্তব্য করেছেন বরেণ্য নাট্য ব্যক্তিত্ব মামুনুর রশীদ। এর বিপরীতে এই অভিনেতাকে উদ্দেশ্য করে হিরো আলম বলেছেন, আমাকে তৈরি করে দেখান। আর বার বার যদি হিরো আলমকে নিয়ে আপনাদের রুচিতে বাধে তাহলে হিরো আলমকে মেরে ফেলেন।

হিরো আলম সম্পর্কে আগে খুব একটা জানতেন না মামুনুর রশীদ। নাট্যাঙ্গনের কয়েকজনের থেকে হিরো আলমের কর্মকাণ্ড সম্পর্ক অবহিত হোন। এর পর থেকেই হিরো আলমকে নিয়ে বিরক্ত ছিলেন বলে মন্তব্য এই অভিনেতা।

অভিনেতার এমন কথার রেশ ধরেই হিরো আলম বলেন, আমি নিজ যোগ্যতায়, নিজে পরিশ্রম করে আজ আলম থেকে হিরো আলম। আমাকে নিয়ে যাদের রুচি হয় না সেই রুচিবান লোকেরা হিরো আলমকে তৈরি করেননি। এইজন্য রুচিবানরা বাংলাদেশ রুচি আনতে চাইলে হিরো আলমকে মেরে ফেলে দেন।

তিনি বলেন, আপনাদের টাকা আছে, শ্রম আছে, অনেক কিছুই আছে কিন্তু আপনারা হিরো আলমকে তৈরি করবেন না। তৈরি করতে পারবেনও না।

মামুনুর রশীদের কাছে আহ্বান জানিয়ে হিরো আলম বলেন, মামুনুর রশিদ স্যার, আসুন আমাকে তৈরি করুন। আমাকে তৈরি করতে এলে বাংলাদেশের বড় বড় লোক যারা আছে তারা সবাই আপনাকে ধুয়ে দেবে। যে মামুনুর রশিদের মত লোক হিরো আলমকে নিয়ে নাটক বানাচ্ছে, সিনেমা বানাচ্ছে। এমন হলে আমাকে তৈরি করবে কে? রুচির পরিবর্তন কোন জায়গা থেকে হবে? রুচিবান লোক বাংলাদেশে কোনোদিনও হবে না। কারণ যারা রুচিবান লোক তারা রুচিদার লোক তৈরি করবে না। কারণ আপনারা তেলওয়ালা মাথায় তেল দেবেন, যাদের টাকা আছে তাদের দাম দেবেন। যাদের চেহারা সুন্দর তাদেরই মূল্য দেবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App