×

খেলা

বউ হারানোর শঙ্কায় আশরাফ হাকিমি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মার্চ ২০২৩, ০৭:৪২ পিএম

বউ হারানোর শঙ্কায় আশরাফ হাকিমি

ছবি: সংগৃহীত

বউ হারানোর শঙ্কায় আছেন পিএসজির তারকা ফুটবলার আশরাফ হাকিমি। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত মাসেই প্রাথমিক তদন্ত শুরু করার কথা জানিয়েছিলেন কৌঁসুলিরা।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, স্পেনে জন্ম নেয়া মরক্কোর তারকা ফুটবলার আশরাফ হাকিমির বিরুদ্ধে ২৪ বছর বয়সী এক নারী ধর্ষণের অভিযোগ করেছেন। গত শনিবার প্যারিসে হাকিমি নিজের বাসায় তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ করেছেন সেই নারী।

পিএসজির মরক্কান ডিফেন্ডার হাকিমি অবশ্য শুরু থেকেই অভিযোগ অস্বীকার করে আসছেন। নিজের সম্মান ও ইমেজ আর সংসার বাঁচাতেই হয়তো অভিযোগ অস্বীকার করে সেটিকে মিথ্যা প্রমাণ করতে চাইছেন হাকিমি। কিন্তু শেষ রক্ষা কি হবে?

শেষ পর্যন্ত হাকিমি নির্দোষ প্রমাণিত হবেন কিনা, তা সময়ই বলবে। সেটা হলেও সংসার টিকবে কি না, তার ঠিক নেই। এরই মধ্যে যে তার সংসার ভাঙার উপক্রম হয়েছে। হাকিমির স্ত্রী হিবা আবুক ঘোষণা দিয়েছেন, তিনি ভুক্তভোগীর পক্ষেই থাকবেন।

আবুক গতকালই ঘোষণা দিয়েছেন, হাকিমির সঙ্গে আর থাকবেন না। এরই মধ্যে বিচ্ছেদের কাগজপত্র প্রস্তুত করার প্রক্রিয়া নিয়েও কথাবার্তা শুরু করেছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আবুকের সঙ্গে যোগ করেছেন- ‘দুঃখজনক। এটা হজম করতে সময় লেগেছে।

হাকিমির স্ত্রীর আরও বলেন, আমি সব সময়ই ভুক্তভোগীর পাশে ছিলাম এবং থাকব। অভিযোগের গুরুত্ব বিচারে এখন আমরা সুষ্ঠু বিচারই দাবি করতে পারি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App