×

সারাদেশ

ঝিকরগাছায় টিসিবির পণ্য ছিনিয়ে নেয়ার চেষ্টা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মার্চ ২০২৩, ১০:৫০ এএম

ঝিকরগাছায় টিসিবির পণ্য ছিনিয়ে নেয়ার চেষ্টা

ছবি: সংগৃহীত

যশোরের ঝিকরগাছা উপজেলার নাভারন ইউনিয়নে টিসিবির পণ্য ছিনিয়ে নেয়ার চেষ্টাসহ ইউপি সদস্য ও গ্রাম পুলিশদের উপর হামলার ঘটনা ঘটেছে। ঘটনার সুষ্ট বিচার না হওয়া পর্যন্ত নাভারন ইউনিয়ন পরিষদ অনির্দিষ্টকালের জন্য বন্ধ রেখেছে বর্তমান পরিষদ। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান শাহাজাহান আলী বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ করে ঝিকরগাছা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৫ মার্চ বিকাল ৩টার দিকে বেআইনিভাবে কার্ড ব্যতীত টিসিবির পণ্য জোরপূর্বক ছিনিয়ে নেয়ার জন্য নাভারন বেলে মাঠের সোহরাব ড্রাইভারের ছেলে আমিন (৩২), মৃত মোসলেমের ছেলে মোস্তাফিজুর রহমান (৩৮), বাদে নাভারনের মৃত ইউনুস আলীর ছেলে বিল্লাল (৩৫), নাভারনের মতলেব আলীর ছেলে মফিজুর রহমান বাবু (২৫), নজরুল ইসলাম নজুর ছেলে সাগর (২৪), মৃত জব্বারের ছেলে মুকুল (২৬), কোলনিপাড়ার রবিউল ইসলামের ছেলে মোস্তাফিজুর রহমান সুজন (২৫)সহ অজ্ঞাতনামা আরও ৯/১০ জনের একদল দুর্বৃত্ত হাতে লোহার হাতুড়ি, রড নিয়া ইউনিয়ন পরিষদের মধ্যে প্রবেশ করে। এ সময় দায়িত্বরত গ্রাম পুলিশরা তাদের বাধা দিলে ট্যাগ অফিসার উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার মো. শহিদুল ইসলামের সামনে এলোপাতাড়ি মারপিট শুরু করে।

এ সময় উল্লেখিত দুর্বৃত্তদের হাতে মারাত্মকভাবে আহত হয় ইউনিয়ন পরিষদের মেম্বার সোহরাব হোসেন, মুজিবর রহমান, গ্রাম পুলিশ আবুল বাশার, জাহিদ হাসান, শাহিন আলম ও ইব্রাহিম খলিল, মহিলা মেম্বার মেম্বার, কুলসুম বেগম, নাহিদা আক্তার রেখা ও পারুল খাতুন। একপর্যায়ে চেয়ারম্যান কর্তৃক থানা পুলিশকে অবহিত করলে আসামিরা গ্রাম পুলিশ ও মেম্বারদের বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় এইদিনই নাভারন ইউপি চেয়ারম্যান শাহাজাহান আলী বাদী হয়ে ঝিকরগাছা থানায় একটি এজাহার দায়ের করেছেন। ঘটনার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত ইউনিয়ন পরিষদের সকল কার্যক্রম স্থগিত থাকবে বলে ইউপি চেয়ারম্যান শাহাজাহান আলীসহ বেশ কয়েকজন মেম্বার সোমবার সন্ধ্যায় সংবাদকর্মীদের জানিয়েছেন।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App