×

খেলা

বৃষ্টিতে খেলা বন্ধ, ২০৭ বাংলাদেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মার্চ ২০২৩, ০৩:৫৫ পিএম

বৃষ্টিতে খেলা বন্ধ, ২০৭ বাংলাদেশ

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ড বনাম বাংলাদেশের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে বন্ধ রয়েছে। ১৯ ওভারে ৫ উইকেটে ২০১ রান নিয়ে ব্যাটিং করছে বাংলাদেশ।

ব্যাট করতে নেমে বাংলাদেশের দুই ওপেনারই চেপে বসে আইরিশ বোলারদের ওপর। দুই ওপেনার মিলে ৭.১ ওভারে গড়ে ফেলে ৯১ রানের বিধ্বংসী এক জুটি। মাত্র ২৩ বলে ৪৭ রানের ইনিংস খেলেন লিটন দাস।

লিটন দাস আর রিন তালুকদারের উড়ন্ত সূচনার পর মাঠে নেমে নাজমুল হোসেন শান্তও ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করেন। তবে ১৩ বলে ১৪ রান করে হ্যারি টেক্টরের বলে আউট হন শান্ত।

লিটন আর শান্ত আউট হয়ে গেলেও রনি তালুকদার তার বিধ্বংসী ব্যাটিং অব্যাহত ছিল। মাত্র ২৪ বলেই হাফ সেঞ্চুরি পূরণ করেন তিনি। যদিও শেষ পর্যন্ত ৩৮ বলে ৬৭ রানে আউট হয়ে যান তিনি। ৭টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মেরেছেন রনি।

২০ বলে ৩০ রান করেন শামীম হোসেন পাটোয়ারি। তাওহিদ হৃদয় ৮ বলে ১৩ রান করে আউট হন। সাকিব আল হাসান ১৩ বলে ২০ রানে এবং মেহেদী হাসান মিরাজ ১ বলে ৪ রান করার পরই বৃষ্টি নামে।

বাংলাদেশ একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, তাওহিদ হৃদয়, শামীম হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

আয়ারল্যান্ড একাদশ: মার্ক এডেয়ার, রস এডেয়ার, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডিলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, পল স্টার্লিং (অধিনায়ক), হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট ও ক্রেইগ ইয়াং।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App