×

সারাদেশ

প্রাণের সিলেটের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মার্চ ২০২৩, ১১:১৩ পিএম

প্রাণের সিলেটের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল
প্রাণের সিলেটের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

ছবি: ভোরের কাগজ

প্রাণের সিলেটের আয়োজনে সুনামগঞ্জে অভিষেক অনুষ্ঠানে সেলাই মেশিন, ক্রেস্ট ও ইফতার মাহফিলসহ নানান আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

গত রবিবার সন্ধ্যায় শহরের পুরাতন বাসস্ট্রেশনে পানসী রেস্টুরেন্টের কনফারেন্স হলে প্রাণের সিলেট নামে একটি অরাজনৈতিক অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠনের আলোচনা সভা, সেলাই মেশিন বিতরণ, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রাণের সিলেট সংগঠনের সিনিয়র সহসভাপতি এম মাহফুজুর রহমান সজীবের সভাপতিত্বে ও মো. নাজমুল হোসাইন ও হাফিজ ইমদাদুর রহমান চৌধুরীর যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট জজকোর্টের পি পি ও সংগঠনের উপদেষ্টা অ্যাড. সামছুল ইসলাম, সমাজসেবক আলহাজ্ব এটিএম হেলাল, মোহাম্মদ সাইফুল ইসলাম, আমিনুর রশিদ, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান,সুনামগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মণির উদ্দিন মণির, প্যানেল মেয়র আহমদ নুর, পাথারিয়া ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, মুকুল বখত ও সোয়েব খাঁন প্রমুখ। পরে কয়েকজন অসহায় নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করেন অতিথিরা। সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন আজ মহান স্বাধীনতা দিবস।

এই দিনটির জন্য জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে ত্রিশলাখ শহীদ ও দু”লাখ মাবোনের ইজ্জতের বিনিময়ে আজকে একটি স্বাধীন ভূখন্ড বাঙালি জাতি পেয়েছি বলেই মাহে রমজান পালন করতে পারছি। পবিত্র মাহে রমজান মাস হচ্ছে সিয়াম সাধনা ও আত্মশুদ্ধির মাস। তাই এই মাসে সবাই সংযম হয়ে রোজা পালনের আহ্বান জানান। পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App