×

অর্থনীতি

এফবিসিসিআইয়ের ইফতার-দোয়া মাহফিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মার্চ ২০২৩, ০৯:০০ পিএম

এফবিসিসিআইয়ের ইফতার-দোয়া মাহফিল

ছবি: ভোরের কাগজ

সাধারণ পরিষদের সদস্যদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই)।

রবিবার (২৭ মার্চ) রাজধানীর হোটেল সোনারগাওয়ে আয়োজিত ইফতার মাহফিলে এফবিসিসিআইয়ের সাধারাণ পরিষদের সদস্যসহ দেশের শীর্ষ ব্যবসায়ীরা এই ইফতার মহফিলে সমবেত হন।

অনুষ্ঠানে অংশগ্রহণ করায় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন। এসময় জাকাত দেয়ার প্রসঙ্গে এফবিসিসিআই সভাপতি বলেন, যাকাতের মাধ্যমে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা আমাদের অর্জিত আয়ের একটি অংশ সমাজের সুবিধাবঞ্চিত লোকদেরকে বিতরণ করি। এক্ষেত্রে প্রত্যেকে স্ব স্ব অবস্থান থেকে গরীব প্রতিবেশী কিংবা নিকট আত্মীয়-স্বজনকে যাকাতের মাধ্যমে স্বাবলম্বী করার আহ্বান জানান তিনি।

স্বগত বক্তব্যে এফবিসিসিআইয়ের সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু রমজানের নিত্য পণ্য থেকে অতি মুনাফা অর্জনের মানসিকতা থেকে বিরত থাকতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান। এসময় বাংলাদেশ বিজনেস সামিট সফলভাবে সম্পন্ন করতে সহযোগিতার জন্য ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

এরপর দেশের ব্যবসায়ী নেতারা দেশের অর্থনৈতিক উন্নয়ন ও সমৃদ্ধি কামনায় দোয়া করেন।

ইফতার মাহফিলে এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি আব্দুল আওয়াল মিন্টু, সহ-সভাপতি এমএ মোমেন, মো. আমিন হেলালী, মো. হাবীব উল্লাহ ডন, এমএ রাজ্জাক খান রাজ, এফবিসিসিআইয়ের পরিচালক, সাধারণ পরিষদ সদস্য ও ব্যবসায়িক নেতারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App