×

বিনোদন

আকাঙ্খার মৃত্যুতে কাজল রাগওয়ানির রহস্যজনক পোস্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মার্চ ২০২৩, ০২:০৯ পিএম

আকাঙ্খার মৃত্যুতে কাজল রাগওয়ানির রহস্যজনক পোস্ট

আকাঙ্খা দুবে ও কাজল রাঘওয়ানি। ছবি: সংগৃহীত

আকাঙ্খার মৃত্যুতে কাজল রাগওয়ানির রহস্যজনক পোস্ট

ভোজপুরী অভিনেত্রী আকাঙ্খা দুবের মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় রহস্যজনক পোস্ট দিয়েছেন আরেক অভিনেত্রী কাজল রাগওয়ানি। ইনস্টাগ্রামে প্রয়াত অভিনেত্রীর একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, তোমার ভয়টাই সত্যি হল। তোমার সাহসীকতা দিয়েই ভয়কে জয় করেছ। দ্বিতীয়বার শুটে যাওয়ার আগে তোমার অনুভূতিটা সবার সঙ্গে শেয়ার করতে পারতে।

রবিবার (২৬ মার্চ) আকাঙ্খার খবর ছড়িয়ে পড়ার পর তাকে শ্রদ্ধা জানিয়ে ইনস্টাগ্রামে সেই পোস্টে করেন কাজল।

পোস্টটিতে কাজল আরো লিখেন, ‘যে বিষয়টা নিয়ে তুমি চিন্তিত ছিলে, ভয় পাচ্ছিলে সেটা এখন হয়ত আর নাও ঘটতে পারে। তাই এখন তুমি যেখানে আছ সেখান থেকেই তোমার স্বপ্ন পূরণ কর। এখানে থেকে তুমি যে সুখটা পাওনি সেটা এবার পাবে। আমি বিশ্বাস করি না তুমি আত্মঘাতী হয়েছ।’

তিনি আরও লেখেন, ‘বাকিটা তো ভগবানের হাতে। আজ নয়তো কাল ভগবান তোমার সঙ্গে ন্যায় বিচার করবেই। সত্যিকারের ভালোবাসার মূল্য কখনও জীবন দিয়ে বা অন্য কারও জীবন নিয়ে দেয়া যায় না।’

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের এক প্রতিবেদনে জানানো হয়, কাজলের এই পোস্ট ঘিরে দানা বাধছে রহস্য। তার এই পোস্ট দেখে অনেকেই মনে করছে প্রেমঘটিত কোনো কারণেই নিজেকে শেষ করে দিয়েছেন আকাঙ্খা।

গত ১৪ ফেব্রুয়ারি ভোজপুরী গায়ক সমর সিংয়ের সঙ্গে ছবি পোস্ট করে আকাঙ্খা লিখেছিলেন, ‘হ্যাপি ভ্যালেটাইনস ডে’। যদিও সমর কখনও সেই সম্পর্ক নিয়ে মুখ খোলেন নি।

রবিবার বেনারসের সারনাথ হোটেল থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধারের পর শোরগোল পড়েছে ভোজপুরী ইন্ডাস্ট্রিতে। মৃত্যুর আগে সোশ্যাল মিডিয়ায় কান্নার ভিডিও পোস্ট করেছিলেন তিনি। তার রহস্যজনক মৃত্যুর কারণ জানতে মরিয়া তার পরিবার ও ভক্তরা। আকাঙ্খার মৃত্যুর ঘটানার তদন্ত চলছে, প্রাথমিকভাবে আত্মঘাতী বলেই মনে করছে সারনাথ থানার পুলিশ।

এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় আকাঙ্খার মৃত্যুকে ঘিরে অভিনেত্রী কাজলের এমন পোস্ট রহস্য আরও বাড়ল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App