×

সারাদেশ

স্যার না ডাকতে উপজেলা চেয়ারম্যানের নোটিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মার্চ ২০২৩, ০৫:৪১ পিএম

স্যার না ডাকতে উপজেলা চেয়ারম্যানের নোটিশ

ছবি: সংগৃহীত

নিজ কার্যালয়ে নোটিশ লাগিয়ে স্যার না ডাকার অনুরোধ জানিয়েছেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুছ।

শুক্রবার (২৪ মার্চ) উত্তর উপজেলা পরিষদের কার্যালয়ের সামনে এ নোটিশ লাগান তিনি।

নোটিশে উল্লেখ আছে, আসসালামু আলাইকুম, আমার নির্বাচনী এলাকার সব জনগণকে বিনীত অনুরোধ করছি। দয়া করে আমাকে স্যার বলে সম্বোধন করবেন না। আমি আপনাদের ভাই, বন্ধু, আপনাদের সেবক এবং সেবক হয়েই থাকতে চাই।

বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস বলেন, আসলে সাধারণ মানুষের সঙ্গে আমার বাবার সময় থেকে চলাফেরা। একটা আবেগ কাজ করে আমাদের মাঝে। তারা যখন আমাকে স্যার বলে তখন নিজে বিব্রত বোধ হই।

তিনি বলেন, অনেকে হয়তো চিন্তা করতে পারেন যে আমি অনেক বড় একটা পদে আছি, আমাকে স্যার বলা খুব দরকার। কিন্তু আসলে তা নয়, আমি আসলে জনগণের সেবক হিসেবে থাকতে চাই। জনগণের ভাই বন্ধু, কারও মামা, কারও কাকা হিসেবেই থাকতে চাই। কেউ স্যার বললে নিজের কাছে তখন ছোট মনে হয়। কারণ আমার এসব সাধারণ জনগণের সঙ্গেই বেড়ে ওঠা।

এ চেয়ারম্যান বলেন, কোনো ঘটনার কারণে আমার এই নোটিশ জারি নয়। সাম্প্রতিক ওই ঘটনা (রংপুরের ডিসি ও বেরোবি শিক্ষকের ঘটনা) ঘটার আরও অনেক আগেই আমি এই নোটিশ জারি করেছি। আমি চাই জনগণের সঙ্গে আমার ভালোবাসা সম্পর্কটা সব সময় অটুট থাকুক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App