×

সারাদেশ

নামাজ শেষে ফেরার পথে ছুরিকাঘাতে প্রবাসীকে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মার্চ ২০২৩, ০৪:৪৪ পিএম

নামাজ শেষে ফেরার পথে ছুরিকাঘাতে প্রবাসীকে হত্যা

নিহত মাসুদ মির্জা

নামাজ শেষে ফেরার পথে ছুরিকাঘাতে প্রবাসীকে হত্যা

ফটিকছড়ির দাঁতমারা ইউনিয়নের বালুটিলা এলাকায় তারাবী নামাজ শেষে বাড়ি ফেরার পথে মাসুদ মির্জা (৩৬) নামে এক সৌদি প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২৫ মার্চ) রাতে ইউনিয়নের বালুটিলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাসুদ ঐএলাকার সাবেক সেনা সদস্য সাইদুর রহমানের ছেলে এবং দাতঁমারা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান বাবুর ভাই।

জানা যায়, শনিবার রাতে স্থানীয় মসজিদ থেকে তারাবির নামাজ শেষে বাড়ি ফেরার পথে ইউনিয়নের বালুটিলা এলাকায় কয়েকজন দূর্বত্তের হামলার শিকার হন মাসুদ। এ সময় দুর্বৃত্তদের এলোপাতাড়ি চুরিকাঘাতে ঘটনাস্থলেই প্রাণ হারায় সে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ পাঠিয়ে দেয়। এ ঘটনায় নিহতের ভাই মাহফুজুর রহমান বাদী হয়ে শামীম (৩৫), দেলোয়ার হোসেন (২৮), আকতার হোসেন (৪৫), জাহাঙ্গীর হোসেন (৫৫), ডা. আনোয়ার হোসেন (৭০), রফিক (৫০)সহ অজ্ঞাতনামা আরো ৮ থেকে ১০ জনকে আসামি করে ভূজপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ঘটনাস্থল থেকে শামীম মিয়াজী এবং দেলোয়ার নামে দুইজনকে আটক করেছে। আটক দেলোয়ার যুবলীগ নেতা আকতার হোসেনের ভাই এবং শামীম চাচাত ভাই। শেষ খবর পাওয়া পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন ফারুকী বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। আটক দুইজনকে স্বীকারোক্তি আদায়ের জন্য আদালতে পাঠানো হবে এবং পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App