×

সারাদেশ

উত্তরায় ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মার্চ ২০২৩, ০২:১২ পিএম

উত্তরায় ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রের মৃত্যু

ছবি: সংগৃহীত

রাজধানীর উত্তরা আজমপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে আহমেদ সানি হানিফ (১৮) নামে এক কলেজছাত্র মারা গেছেন। তিনি স্থানীয় নবাব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

রবিবার (২৬ মার্চ) ভোর ৫টার দিকে আজমপুর ফরিদ মার্কেট সংলগ্ন রেললাইনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই হানিফের মৃত্যু হয়।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সানু মং মারমা সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, ভোরে আজমপুর রেলগেট দিয়ে অসতর্কভাবে পার হওয়ার সময় অজ্ঞাতনামা একটি ট্রেনের নিচে কাটা পড়ে হানিফ। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সকাল ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

হানিফের বাবা আবুল বাশার জানান, তাদের বাড়ি ময়মনসিংহের পাগলা উপজেলার বিরই গ্রামে। বর্তমানে দক্ষিণখান পূর্ব মোল্লারটেক এলাকায় থাকেন। এক ভাই ও দুই বোনের মধ্যে সবার বড় ছিল হানিফ।

বাবা আরও জানান, সেহরি খেয়ে ফজরের নামাজ পড়তে একাই বাসা থেকে বের হয় হানিফ। স্থানীয় মাটির মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় রেললাইন পার হওয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়ে সে। পরবর্তীতে পুলিশের মাধ্যমে খবর পেয়ে তার লাশ দেখতে পান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App