প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্যামল দত্তের শ্রদ্ধা

আগের সংবাদ

বঙ্গবন্ধুর নেতৃত্বে বাঙালির পরাধীনতার অবসান ঘটেছে

পরের সংবাদ

এমপি মিলাদ গাজী

বঙ্গবন্ধু রাজাকারদের ক্ষমা করেন নি, তাদের বিচার হচ্ছে

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩ , ৯:৪০ অপরাহ্ণ আপডেট: মার্চ ২৬, ২০২৩ , ৯:৪০ অপরাহ্ণ

হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেছেন, মুক্তিযোদ্ধারা আমাদের সূর্যসন্তান। আমাদের দেশের আলো বাতাস সবাই উপভোগ করছে। মুক্তিযুদ্ধ বিরোধিতা করা রাজাকার ও তাদের পরিবার এদেশের সব কিছু উপভোগ করছে। বঙ্গবন্ধু রাজাকারদের ক্ষমা করেন নাই। আওয়ামী লীগের সরকারের আমলে রাজাকারদের বিচার হচ্ছে।

রবিবার (২৬ মার্চ) দুপুর ১২টায় নবীগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শারীয়ারের সভাপতিত্বে ও উপজেলা পল্লী জীবিকায়ন প্রকল্প (পজীপ) কর্মকর্তা শাকিল আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন- হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।

এতে বিশেষ অতিথির বক্তব্য দেন, নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গতি গোবিন্দ দাশ, বীরপ্রতীক ও সাবেক কমান্ডার, মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড নবীগঞ্জ নুর উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা জালাল সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা সাবেক চেয়ারম্যান নবীগঞ্জ ৮নং সদর আ. রউফ, সহকারি কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার, নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ডালিম আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান কাজল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, মোস্তাক আহমেদ মিলু, নবীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব।

এ সময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, নবীগঞ্জ উপজেলা যুবলীগ নেতা দিপন ধর এবং বিভিন্ন ইউনিটের বীর মুক্তিযোদ্ধাগণ, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এবং উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সামাজিক নেতৃবৃন্দ।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়