×

সারাদেশ

পাথরঘাটায় ইউপি সদস্যের লাঠিপেটায় নারী আহত ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৩, ০৮:৩৬ পিএম

পাথরঘাটায় ইউপি সদস্যের লাঠিপেটায় নারী আহত ৫

ছবি: সংগৃহীত

বরগুনার পাথরঘাটায় পুর্ব শক্রতার জের ধরে চার নারীসহ এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ ওঠেছে কালমেঘা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মনির খতিবের বিরুদ্ধে। আহতদের পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৫ মার্চ) বেলা ১১টার সময় কালমেঘা ইউনিয়নের সোনালী মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে। পাথরঘাটা থানার ওসি মো. শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। আহতরা হলেন, মতিউর রহমান (৩৫) মরিয়ম আক্তার (৫৫) সুফিয়া বেগম (৪০) মারুফা আক্তার (৩২) ও হাওয়া বেগম (২৭)।

আহত মতিউর রহমান জানান, গত ২৩ মার্চ তার বাড়ির সামনে এক খন্ড জমি নিয়ে আমার চাচাতো ভাই আয়নাল হকের সাথে আমার মারামারির ঘটনা ঘটে। এ সময় ইউপি সদস্য মনির মারামারি থামাতে আসলে লোক সমাজে তার সাথে মতিউরের বাক-বিতণ্ডা ঘটে। এতে মনির মেম্বর ক্ষিপ্ত হয়। আজ (শনিবার) সকালে মতিউর যখন তার বোনদের নিয়ে পাথরঘাটা বাজারে রোজার নিত্যপণ্য কেনাকাটা করতে আসছিল এ সময় মনির মেম্বর তার লোকজন নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে লাঠিপেটা করে। এতে মতিউরের ৪ বোনসহ তিনি আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য ক্লিনিকে ভর্তি করিয়েছেন।

এ ব্যাপারে ইউপি সদস্য মনির হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আমার বোঝার ব্যাপার আছে। এ নিয়ে আপনার সাথে পরে কথা হবে।

এ বিষয়ে পাথরঘাটা থানার ওসি মো. শাহআলম জানান, এ ব্যাপারে আমাদের কাছে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে যথাযথ ব্যাবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App