×

বিনোদন

‘নতুন ধরনের দর্শক পেয়েছি’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৩, ০৯:৩৫ এএম

‘নতুন ধরনের দর্শক পেয়েছি’

ছবি: সংগৃহীত

‘নতুন ধরনের দর্শক পেয়েছি’

বড় পর্দার ব্যস্ত অভিনেতা সিয়াম আহমেদ। মুক্তির অপেক্ষায় আছে তার বেশ কিছু চলচ্চিত্র। সাম্প্রতিক ব্যস্ততা, কাজের পরিকল্পনাসহ বিভিন্ন প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে। কথা বলেছেন সোহানুর সোহাগ

বর্তমান ব্যস্ততা? কাজ নিয়েই ব্যস্ততা। পাশাপাশি নতুন কাজের জন্য প্রস্তুত করছি নিজেকে। নতুন গল্পের জন্য যেভাবে তৈরি হওয়া দরকার সেরকম ভাবেই নিজেকে প্রস্তুত করছি।

এ বছর সিনেমা থেকে সাড়া কেমন পেলেন? ভালো সাড়া পেয়েছি। নতুন ধরনের দর্শক পেয়েছি যারা হয়তো আগে হলে যেত না। অনেক শিশু-কিশোর দর্শক এসেছিলেন চলচ্চিত্রটি দেখতে। তারা হলে এসে চলচ্চিত্রটি দেখেছেন এবং প্রশংসাও করেছেন। যারা আগে হলে আসেনি তারাও হলমুখী হয়েছেন যেটা বাংলা সিনেমার জন্য অনেক পজেটিভ দিক।

শিশু-কিশোরদের সঙ্গে চলচ্চিত্র দেখার অভিজ্ঞতা কেমন? শিশু-কিশোরদের জন্য বাংলাদেশে খুব বেশি চলচ্চিত্র তৈরি হয় না। সেজন্যই হয়তো শিশু-কিশোররা হলে বেশি আসে না। তবে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ তেমনই একটি গল্প ছিল, তাই তারা অনেক উৎসাহ নিয়েই এসেছিল। উপভোগ করেছি তাদের সঙ্গে চলচ্চিত্র দেখটা। তাদের বয়সে ফিরে গিয়েছিলাম যখন তাদের সঙ্গে চলচ্চিত্রটি দেখেছিলাম।

কোন ধরনের গল্প বেশি টানে? আমি অভিনয়ের মানুষ। সব ধরনের গল্পই আমাকে টানে তবে সেই গল্পে আমার কাছে আগে পছন্দ হতে হবে। আমি আগে দর্শক হিসেবে গল্পটা ভেবে দেখি আমার কেমন লাগে! আমার যদি পছন্দ হয় তখনই সেই গল্পে কাজ করি।

ওটিটি নিয়ে কোনো পরিকল্পনা? বাংলাদেশে ওটিটি এখন অনেক জনপ্রিয়। কাজও হচ্ছে অনেক সৃজনশীল। ওটিটিতে আমার কাজ করা হয়েছে। আমি আসলে পরিকল্পনা করে কাজ করি না। যখন সব কিছু মিলে যায় তখনই কাজ করি। তবে কথা চলছে। যদি সব মিলে যায় তবে ওটিটিতে কাজ করব আবারো।

এ বছর কী কী কাজ আসছে? এ বছর ঈদুল ফিতর এ ‘অন্তর্জাল’ চলচ্চিত্রটি মুক্তির কথা আছে। আরো কিছু চলচ্চিত্র মুক্তির কথা চলছে। সেগুলোও হয়তো এ বছর সিনেমা হলে দেখা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App