×

সারাদেশ

গাংনীতে বাসের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৩, ০৭:৩৭ পিএম

গাংনীতে বাসের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

ছবি: মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে বাসের ধাক্কায় ‌শরিফ উদ্দিন (৪০) নামের এক শিক্ষক নিহত হয়েছে। শনিবার বিকেল ৩টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে কাথুলী মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত শরিফ উদ্দিন মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর গ্রামের রফাতুল্লাহ মন্ডলের ছেলে ও শোলমারী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক।

প্রত্যক্ষদর্শী জাহানারা খাতুন জানান, নিহত শরিফ উদ্দিন সম্পর্কে তার মামা হন। শরিফ উদ্দিন একজন শিক্ষক ও গ্রাম্য হোমিও ডাক্তার। ঘটনার সময় তিনি কাথুলী মোড়ের বাম পাশে দাঁড়িয়ে ছিলেন। ওই সময় তার মামা শরিফ উদ্দিন মোটরসাইকেল যোগে গাংনী হাসপাতাল মোড় থেকে গাংনী বাজারের দিকে আসছিলেন। পথিমধ্যে কাথুলী মোড় এলাকায় পৌঁছালে মেহেরপুর থেকে ছেড়ে আসা কুষ্টিয়া গামী হাজী রাবেয়া পরিবহন (মেহেরপুর-জ- ১১-০০০৬) নামক একটি লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল পিছনের ধাক্কা দিলে শরিফ উদ্দিন ও মোটরসাইকেল বাসের নিচে পড়ে।

এ সময় স্থানীয়রা ছুটে এসে বাসটির গতিরোধ করে এবং গুরুতর আহত অবস্থায় শরিফ উদ্দিনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক আহত শরিফ উদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করার পরামর্শ দেন জরুরি বিভাগের চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়। এদিকে ঘটনার সময় চালক পালিয়ে গেলেও স্থানীয়রা বাসটিকে আটক করে গাংনী থানা পুলিশের নিকট সোপর্দ করেছে।

গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, ঘটনার সাথে জড়িত বাসটিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App