×

খেলা

ক্রিকেটপ্রেমীদের দাবি এখন বিসিবির কাছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৩, ০১:১৪ পিএম

ক্রিকেটপ্রেমীদের দাবি এখন বিসিবির কাছে

নির্ধারিত মূল্য দিয়ে টিকিট কিনতে আগ্রহী দর্শকরা

ক্রিকেটপ্রেমীদের দাবি এখন বিসিবির কাছে

দেশে কোনো সিরিজ বা টুর্নামেন্ট আয়োজন করা হলে টিকিট কালোবাজারিদের আনাগোনা বেড়ে যায়। তাই হাত গুটিয়ে বসে থাকতে নারাজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এমন অসাধু কর্মের সঙ্গে জড়িত যে কোনো ব্যক্তিকে আইনের আওতায় শাস্তি দেবে টাইগার প্রশাসন। বেশ কয়েকবার টিকিট নিয়ে সংবাদ প্রকাশ হয়েছে।

যেকোনো ম্যাচের আগে ভোগান্তি ও কষ্ট সয়ে ক্রিকিট অনুসারীদের টিকেট কিনতে হয়। ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়েও অনেকের সৌভাগ্য হয় না টিকিট পাওয়ার। সেই সঙ্গে কালোবাজারিদের দাপট তো আছেই। মিরপুর, চট্টগ্রাম ও সিলেট স্টেডিয়ামের আশেপাশে দায়িত্বরত পুলিশও এখন বেশ তৎপর। যাই হোক টিকিট নিয়ে এমন অব্যবস্থাপনা ক্রিকেটের বিশ্বের অন্য কোনো দেশে বিরল।

বিসিবিতে কদিন আগে এক সংবাদ সম্মেলনে টিকিট নিয়ে নানা বিষয় কথা বলেছেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। এখনও কেন সম্ভব হচ্ছে না অনলাইনে টিকিট বিক্রি। তিনি পুরনো কথাগুলোই আবার বলেন নতুন আশ্বাস দিয়ে। কিন্তু কথা ও কাজে কোনো মিল পাওয়া যায়নি।

এমন কি বিসিবির পক্ষ থেকে টিকিটের মূল্য দেয়া হলেও অনেক কাঠখড় পোড়াতে হয় দর্শকদের। তবুও দেশ ও খেলাকে ভালোবেসে মাঠে ছুটে আসেন ভক্তরা। মাশরাফি, তামিম ও সাকিবদের জয় খুব কাছ থেকে উপভোগ করতে মুখিয়ে থাকেন তারা। তাই বিসিবির কাছে ক্রিকেটপ্রেমীদের একটাই চাওয়া যেন সঠিক নিয়মে টিকিট বিক্রি করা হয়। বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচের আগে শনিবার (২৫ মার্চ) গণমাধ্যমে টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি। এখন সময় বলে দেবে বোর্ড কতটা দায়িত্বশীল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App