×

বিনোদন

কারাগারে জ্যাকুলিনকে মিস করছেন সুকেশ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৩, ০৮:৪৩ পিএম

কারাগারে জ্যাকুলিনকে মিস করছেন সুকেশ!

ফাইল ছবি

কারাগারে জ্যাকুলিনকে মিস করছেন সুকেশ!

কারাগারে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে খুব মিস করেন সুকেশ চন্দ্রশেখর। সেখান থেকেই লেখেন প্রেমপত্র।

এবার নিজের জন্মদিনে বলিউড অভিনেত্রীর জন্য একটি বিশেষ চিঠি লিখলেন এই কনম্যান। তার জন্মদিনে জ্যাকলিনকে খুব মিস করছেন বলে জানিয়েছেন তিনি। খবর ইন্ডিয়া টিভির।

সুকেশ তার চিঠিতে লেখেন, আমার বুম্মা, আমার জন্মদিনে তোমাকে অনেক মিস করি। আমি আমার চারপাশে তোমার উপস্থিতি মিস করি। আমার কিছু বলার নেই, তবে আমি জানি আমার প্রতি তোমার ভালোবাসা কখনই শেষ হবে না। আমার সব কিছুতেই শুধু তুমি। তোমার সুন্দর হৃদয়ে কি আছে আমি জানি। এটাই আমার কাছে যথেষ্ট প্রিয়।

জ্যাকলিনের ভালোবাসাকে সেরা উপহার উল্লেখ করে সুকেশ আরো লেখেন, তুমি জানো আমি তোমার পাশে আছি, যাই হোক না কেন। তোমাকে অনেক ভালোবাসি। আমাকে হৃদয় দেয়ার জন্য তোমাকে ধন্যবাদ।

নিজের কাছের মানুষদের ধন্যবাদ জানিয়ে সুকেশ লেখেন, আমার জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য আমার সব সমর্থক ও বন্ধুদের ধন্যবাদ জ্ঞাপন করি। আমি শত শত চিঠি ও শুভেচ্ছা পেয়ে নিজেকে ধন্য মনে করছি এবং আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ।

কিছুদিন আগে ‘হোলি’ উৎসবে জ্যাকলিনের জন্য একটি হাতে লেখা চিঠি পাঠিয়েছিলেন সুকেশ। সেখানে তিনি লিখেছেন, আমার সবচেয়ে ভালোবাসার, মজার ও সুন্দর মানুষ জ্যাকলিনকে হোলির শুভেচ্ছা জানাই। এই পবিত্র দিনে তোমাকে প্রতিশ্রুতি দিচ্ছি, যে রঙগুলো বিবর্ণ বা অদৃশ্য হয়ে গেছে সেগুলো শতগুণ হিসাব করে তোমার কাছে ফিরিয়ে আনবো। আমি তোমার জন্য সব সীমা অতিক্রম করব। আমি তোমাকে অনেক ভালোবাসি।

সুকেশের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২০০ কোটি টাকার মানি লন্ডারিং মামলায় জ্যাকলিনকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অভিযুক্ত সুকেশ অভিনেত্রীকে দামি উপহার দিয়েছিলেন, এমনটাই অভিযোগ ইডির। অপরদিকে, জ্যাকলিনের আইনজীবী দাবি করেছেন, বলিউডের এই অভিনেত্রী বিতর্কের শিকার। সুকেশের সঙ্গে সম্পর্কের বিষয়ে জ্যাকলিন কোনো মন্তব্য করেননি। এখন কারাগারে অন্তরীণ রয়েছেন সুকেশ চন্দ্রশেখর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App