×

সারাদেশ

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মার্চ ২০২৩, ১০:৪৪ এএম

সীতাকুণ্ডে পিকআপ ভ্যানের ধাক্কার পর ট্রাকচাপায় নিহত হয়েছেন মোটরসাইকেলের দুই আরোহী। গতকাল বৃহস্পতিবার (২৩ মার্চ) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের পাক্কার মাথা বিএসআরএম কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সীতাকুণ্ড উপজেলার কালুশাহনগর এলাকার মো. মুসার ছেলে মো. ইউসুফ (৩৪) এবং চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর সুন্নিয়া মাদরাসা সংলগ্ন এলাকার মো. আজিজের ছেলে মহিউদ্দিন আল হাসান রাজু (৩০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুর্ঘটনার শিকার দুজনই ব্যবসায়ী। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার সলিমপুর ইউনিয়নের পাক্কার মাথায় বিএসআরএম কারখানা এলাকায় তাদের মুদির দোকান রয়েছে। দোকানের মালামাল কেনার জন্য মোটরসাইকেলে করে চট্টগ্রাম শহরে যাওয়ার পথে তারা দুর্ঘটনায় পড়েন। খবর পেয়ে বারআউলিয়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

বারআউলিয়া হাইওয়ে থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর আলম জানান, চট্টগ্রাম শহরে যাওয়ার পথে একইমুখী একটি পিকআপ মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

তিনি আরো জানান, এতে মোটরসাইকেলের দুই আরোহী সড়কের মধ্যখানে ছিটকে পড়লে আরেকটি দ্রুতগামী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী প্রাণ হারান। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App