×

বিনোদন

শুটিংয়ে আহত হয়েছেন অক্ষয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মার্চ ২০২৩, ০৩:৪২ পিএম

শুটিংয়ে আহত হয়েছেন অক্ষয়

ছবি: সংগৃহীত

শুটিংয়ে আহত হয়েছেন অক্ষয়

স্কটল্যান্ডে শুটিং করার সময় আহত হয়েছেন বলিউড তারকা অক্ষয় কুমার । জানা গেছে, ২৩ মার্চ অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে তার হাঁটুতে আঘাত লেগেছে। টাইগার শ্রফের সঙ্গে অভিনয়ের সময় ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমার সেটেই এ দুর্ঘটনা ঘটে। ‘হিন্দুস্তান টাইমস’-এর সংবাদে তথ্য জানা গেছে।

অক্ষয় কুমার সিনেমার অ্যাকশন দৃশ্যে নিজের স্টান্ট নিজেই করতে পছন্দ করেন। ‘বডি ডাবল’ বা অবিকল একই দেখতে আর একজন পেশাদার স্টান্টম্যানের সাহায্য নেন না তিনি। কিন্তু কখনো কখনো বিষয়টা অতিরিক্ত ঝুঁকির হয়ে যায়। ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’সিনেমার সেটে সেভাবেই চোট পেয়েছেন অভিনেতা। তবে সৌভাগ্য এই যে, খুব বড় কোনো ক্ষতি হয়নি তার। ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, টাইগারের সঙ্গে বিশেষ একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করার সময় আঘাত লাগে অক্ষয়ের হাঁটুতে।

অক্ষয়ের হাঁটুতে এখন ব্রেস পরে থাকতে হচ্ছে। সিনেমার কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং আপাতত বন্ধ রাখতে হয়েছে। ক্লোজ আপ শটগুলো অবশ্য দিতে পারছেন অক্ষয়। তাই মোটের উপর স্কটল্যান্ডের শুটিংয়ের সময়সূচি বিলম্বিত হওয়ার আশঙ্কা নেই।

উল্লেখ্য, আলি আব্বাস জাফর পরিচালিত ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ সিনেমায় টাইগার আর অক্ষয় ছাড়াও রয়েছেন সোনাক্ষী সিন্হা এবং পৃথ্বীরাজ সুকুমারন। প্রথম দফার শুটিং হয়েছে মুম্বাইতে। তারপরই স্কটল্যান্ডে শুটিং হচ্ছে। চলতি মাসের শুরুতেই স্কটল্যান্ড সেটের একটি ছবি পোস্ট করেছিলেন জাফর।

পোস্টে আলি আব্বাস লিখেছিলেন, ‘আসল জায়গায় গিয়ে আসল অ্যাকশন, এরচেয়ে ভালো আর কী হতে পারে! বন্দুক, ট্যাঙ্ক, গাড়ি এবং জীবন্ত বিস্ফোরণ, সঙ্গে বিশ্বসেরা প্রযুক্তি আর অ্যাকশন দল।’

এদিকে অক্ষয়ের আহত হওয়ার খরব গণমাধ্যমে ছড়িয়ে পড়ার পর ভক্ত-অনুরাগীরা তার দ্রুত সুস্থতা কামনা করছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তার জন্য শুভ কামনা জানিয়ে স্ট্যাটাস দিচ্ছেন অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App