×

খেলা

লুকিয়ে আর্জেন্টিনার ড্রেসিংরুমে প্রবেশ, গ্রেপ্তার মেসি ভক্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মার্চ ২০২৩, ০৪:৩৯ পিএম

গান ও নানা রকম উদ্‌যাপনে কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর প্রথমবারের মতো মাঠে নামা স্মরণীয় করে রাখল আর্জেন্টিনা দল। আজ বাংলাদেশ সময় ভোরে পানামার বিপক্ষে আর্জেন্টিনার ২–০ ব্যবধানে জয়ের এ ম্যাচে কিন্তু অনাকাঙ্ক্ষিত ঘটনাও ঘটেছে।

আর্জেন্টিনা দল মাঠে নামার আগে এক পাগলা সমর্থক লুকিয়ে লিওনেল মেসি–দি মারিয়াদের ড্রেসিংরুমে ঢুকেছিলেন। মেসির সঙ্গে একটি ছবি তুলবেন, এটাই ছিল লক্ষ্য, পারেননি। পরিণামে পুলিশের হাতে গ্রেপ্তার হতে হয়েছে।

মনুমেন্তাল আর্জেন্টিনা জাতীয় দলের ‘হোম গ্রাউন্ড’। সেই ভক্ত সবার চোখ ফাঁকি দিয়ে প্রথমে স্টেডিয়াম চত্বরে ঢুকেছেন। পরে মেসিদের ড্রেসিংরুমেও ঢুকেছিলেন। এএস জানিয়েছে, সি৫এন–এর সংবাদ উপস্থাপক খবরটি জানানোর পর ঘোষণা করেছেন, ‘এটা কোনোভাবেই হতে পারে না!’

খবরটি ছড়িয়ে পড়ার পর সংবাদমাধ্যম এই ঘটনা অনুসন্ধানে নেমেছে। সংবাদমাধ্যম জানিয়েছে, বিভিন্ন জিনিস পরিবহনের কাজে নিযুক্ত ট্রাকের ভেতর লুকিয়ে স্টেডিয়ামে ঢুকেছেন সেই ভক্ত। স্টেডিয়ামে পরিবহনের কাজে নিযুক্ত একটি সাপ্লাই প্রতিষ্ঠানের ট্রাক সেটি।

ভক্তটি স্টেডিয়ামে ঢোকার পর সুযোগ বুঝে আর্জেন্টিনা দলের ড্রেসিংরুমের দিকে পা বাড়ান। আর্জেন্টাইন সেই টিভি চ্যানেলের আরেক উপস্থাপক জানিয়েছেন, ড্রেসিংরুমে যেতে পেরেছিলেন সেই ভক্ত।

মেসি–দি মারিয়ারা তখন সবে গা গরম সেরে এসেছেন। কিছুক্ষণ পরই পানামার মুখোমুখি হবেন। উপস্থাপক জানিয়েছেন, বেপরোয়া সেই ভক্ত নাকি ছবি তুলতে পেরেছেন মেসির সঙ্গে। আর তাই পুলিশ গ্রেপ্তার করে নিয়ে গেলেও নাকি তাঁর কোনো দুঃখ নেই!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App