×

সারাদেশ

বাঁশখালীতে দেশীয় অস্ত্রসহ আটক ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মার্চ ২০২৩, ০৭:৪২ পিএম

বাঁশখালীতে দেশীয় অস্ত্রসহ আটক ১

ছবি: ভোরের কাগজ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ মো. ফারুক (৩২) নামে এক ব্যক্তিকে আটক করেছে বাঁশখালী থানা পুলিশ।

শুক্রবার (২৪ মার্চ) সকাল আটটার দিকে বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের ডেবা পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। আটক মো. ফারুক সরল ইউনিয়নের ১ নং ওয়ার্ড পশ্চিম সরল ডেবা পাড়া এলাকার আনোয়ারুল ইসলামের ছেলে।

অভিযান সূত্রে জানা গেছে, মো. ফারুক সরলসহ উপকূলীয় এলাকায় দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কর্মকাণ্ড ও অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে সাধারণ মানুষের ওপর অত্যাচার চালাত। শুক্রবার সকালে অস্ত্রসহ সরল ডেবা পাড়া এলাকায় তার বাড়িতে অবস্থানের খবর পেয়ে বাঁশখালী থানার উপপরিদর্শক (এসআই) মং থোয়াই হ্লা চাকের নেতৃত্বে অভিযান চালায় থানা পুলিশের একটি দল। পরে বাড়ির ভেতর থেকে একটি দেশীয় তৈরি বন্দুক ও দুই রাউন্ড কার্তুজসহ তাকে আটক করা হয়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দীন পিপিএম বলেন, বাঁশখালীর সরলে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি বন্দুক, ও দুই রাউন্ড কার্তুজসহ মো. ফারুক নামে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App