×

সারাদেশ

দাউদকান্দিতে বাসচাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মার্চ ২০২৩, ০৩:১৪ পিএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির রায়পুরে বাসের চাপায় একটি ইজিবাইক দুমড়ে মুচড়ে গিয়ে দুই যাত্রী নিহত হয়েছেন। চালকসহ আহত আরো এক শিশুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৪ মার্চ) দুপুর সোয়া ১২টায় মহাসড়কের দাউদকান্দি উপজেলার রায়পুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ঢাকা থেকে কুমিল্লাগামী তিশা পরিবহনের দ্রুতগামী একটি বাস রায়পুর এলাকা দিয়ে যাওয়ার সময় মালিখিল থেকে ফিডার রোড দিয়ে আসা একটি ইজিবাইক মহাসড়কে উঠতে গিয়ে সামনাসামনি সংঘর্ষে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ইজিবাইকে থাকা জোৎস্না বেগম (৫২) নামে এক নারী ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেয়ার পথে মারা যান আরেক যাত্রী মালিখিল গ্রামের বিল্রাল হোসেনর ছেলে ইয়াকুব আলী(৩০)।  আশংকাজনক অবস্থায় ইজিবাইকের চালক মাজারুল ইসলাম ও নিহত জোৎস্না বেগমের নাতনি নুসরাত জাহানকে (৭) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত জোৎস্না বেগম দ্বেবিদ্বার উপজেলার ছোটনা গ্রামের কাসেম মিয়ার স্ত্রী। সে তার নাতনি নুসরাতকে  নিয়ে তিতাস উপজেলার আসমানিয়া নুসরাতের নানির বাড়ী যাচ্ছিলেন বলে তার স্বজনরা জানিয়েছেন।

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মহাসড়কের রায়পুর এলাকায়  দ্রুতগামী তিশা পরিবহনের একটি বাস ইজিবাইকে চাপা দিলে ঘটনাস্থলে এক নারীসহ দুজন নিহত হয়। এ ঘটনায় শিশুসহ আরো দুজন আহত হয়েছেন। যাত্রীসহ একটি ইজিবাইক ফিডার রোড থেকে মহাসড়কে উঠতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

তিশা পরিবহনের বাসটি পুলিশ হেফাজতে রয়েছে। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App