×

সারাদেশ

সালথায় ৫ বছ‌রের শিশুকে ধর্ষণ: অ‌ভিযুক্ত আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩, ০৩:২০ পিএম

সালথায় ৫ বছ‌রের শিশুকে ধর্ষণ: অ‌ভিযুক্ত আটক

ছবি: আরিফুল ইসলাম, সালথা (ফ‌রিদপুর)

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় বিস্কু‌টের লোভ দে‌খি‌য়ে ৫ বছ‌রের এক শিশু‌কে ধর্ষ‌ণের ঘটনা ঘ‌টে‌ছে। এই ঘটনায় তা‌জিবুল মাতুব্বর তাজু (১৮) না‌মের এক ব‌্যা‌ক্তি‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। আটককৃত তাজু উপ‌জেলার ভাওয়াল ইউ‌নিয়‌নের নারান‌দিয়া এলাকার ‌মো. নান্নু মাতুব্ব‌রের ছে‌লে। তাজিবুল বাখুন্ডা এলাকায় এক‌টি জুট মি‌লে চাক‌রি ক‌রে।

গত ২১ মার্চ সন্ধ্যায় উপ‌জেলার ভাওয়াল ইউ‌নিয়‌নের নারান‌দিয়া এলাকায় ধর্ষ‌ণের এই ঘটনা ঘ‌টে এবং ২২ মার্চ রা‌তে অ‌ভিযান চা‌লি‌য়ে অ‌ভিযুক্ত তাজুকে আটক করা হয়।

জানা যায়, নানা বা‌ড়ি‌তে থে‌কে প্রাথ‌মিক বিদ‌্যাল‌য়ের শিশু শ্রেণিতে লেখাপড়া কর‌তো ওই শিশু। ২১ মার্চ সন্ধ্যায় দি‌কে সে খেলা ধুলা কর‌ছি‌লো। এ সময় তাজু তা‌কে বিস্কু‌টের লোভ দে‌খি‌য়ে পা‌শের এক‌টি বা‌ড়ির ছা‌দে নি‌য়ে মু‌খে চে‌পে জোরপূর্বক ধর্ষণ ক‌রে। শিশু‌টি অসুস্থ‌ হ‌য়ে পড়‌লে তাজু তা‌কে রে‌খে পা‌লি‌য়ে যায়। শিশু‌টি বা‌ড়ি‌তে এ‌সে তার না‌নিকে সব খু‌লে বল‌লে বিষয়‌টি জানাজা‌নি হয়।

বিষয়‌টি জানাজা‌নি হ‌লে স্থানীয়ভা‌বে সা‌লিস মীমাংসা ক‌রার চেষ্টা ক‌রে। কিন্তু শিশু‌টির অবস্থা খারাপ হওয়ায় তা‌কে ফ‌রিদপুর হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। পু‌লিশ ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে অ‌ভিযুক্ত‌কে আটক কর‌তে বি‌ভিন্ন স্থা‌নে অ‌ভিযান চা‌লি‌য়ে ২২ মার্চ রা‌তে নগরকান্দা এলাকা থে‌কে অ‌ভিযুক্ত‌কে আটক করা হয়। আটককৃত তা‌জিবুল ইসলামকে পর‌দিন সকা‌লে ফ‌রিদপুর বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

এ বিষ‌য়ে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, ঘটনার পর শিশুটির বাবা অভিযোগ করেছেন। আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য মেয়েটিকে পাঠানো হয়েছে। অভিযুক্তকে ধরতে পুলিশ তৎপর ছিলো। তারই আলোকে অভিযান চালিয়ে গতরাতে তাকে ফরিদপুর সদর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  আজ (বৃহস্পতিবার) সকা‌লে অ‌ভিযুক্ত‌কে ফ‌রিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App