×

সারাদেশ

শালিখায় দুর্ঘটনা: দুই মোটরসাইকেল আরোহী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩, ১০:২০ পিএম

মাগুরা শালিখার আড়পাড়া-শালিখা সড়কের আড়পাড়া বাজারের দাউদ মুন্সীর রাইচ মিলের সামনে বালু ভর্তি ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, আড়পাড়া বাজারের দাতের ডা. সাহাবুর রহমান (৪০) ও কাপড়ের দোকানের কর্মচারী শাকিব হোসেন (২৫) মোটরসাইকেলযোগে বাজার থেকে তাদের গ্রামের বাড়ি জুনারী যাচ্ছিলো। পথে দাউদ মুন্সীর রাইচ মিলের সামনে পৌঁছালে শালিখা-আড়পাড়াগামী ওষুধের কাভার্ড ভ্যানকে সাইড (যাতায়াতের পথ) দিতে গিয়ে আড়াপাড়া-শালিখাগামী বালু ভর্তি ট্রাক মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। নিহত শাহাবুর শালিখা উপজেলার ঝুনারী গ্রামের নুরমহম্মদ মোল্যা ও একই গ্রামের শামিমুর রহমান মোল্যার পুত্র সাকিব হোসেন। ঘাতক ট্রাকসহ চালক হানিফ মোল্যাকে শালিখা থানা পুলিশ আটক ও পিকআপ ভ্যান জব্দ করলেও ভ্যানটির চালক ও হেল্পার (চালকের সহযোগী) পলাতক রয়েছে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন বলেন আমরা দুর্ঘটনার সংবাদ পাওয়া মাত্র দুর্ঘটনাস্থলে পৌঁছে। দুর্ঘটনায় নিহত দুজনকে উদ্ধার ও ঘাতক ট্রাক ও পিকআপ ভ্যান জব্দ করেছি। এছাড়া, ট্রাকচালককে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App