×

আন্তর্জাতিক

লটারিতে কোটি টাকা জিতে প্রেমিককে বিয়ে করলেন স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩, ০৯:১৫ এএম

লটারিতে কোটি টাকা জিতে প্রেমিককে বিয়ে করলেন স্ত্রী

প্রতীকি ছবি

ভালবাসার স্ত্রী ছেড়ে চলে গেলেন স্বামীকে। লটারি জয়ের পর বদলে যায় স্ত্রী। কয়েক কোটি টাকা জিতে প্রেমিককে বিয়ে করে পালিয়েছেন এই নারী। ২০ বছরের সংসারে তাদের তিনটি কন্যা সন্তানও রয়েছে।

সম্প্রতি থাইল্যান্ড ভিত্তিক গণমাধ্যম থাইগারের একটি প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

জানা যায়, গত ১১ মার্চ নারিন নামে ৪৭ বছর বয়সী এক ব্যক্তি তার স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগে বলা হয়, ২০ বছর আগে চাউইওয়ানকে বিয়ে করেন নারিন। আমাদের উপর অনেক বেশি ঋণ হয়ে গিয়েছিল। তাই ২০১৪ সালে আমি সপরিবারে দক্ষিণ কোরিয়ায় চলে যাই। কয়েক বছর পর আমার স্ত্রী থাইল্যান্ড ফিরে আসে। আমি প্রতি মাসে স্ত্রীকে সংসার খরচের জন্য ৩০ হাজার বাথ (বাংলাদেশি টাকায় যার মূল্য প্রায় ৯৩ হাজার টাকা) পাঠাতাম।

নারিন জানান, এক দিন মেয়ের কাছ থেকে জানতে পারি যে, চাউইওয়ান ১ কোটি ২০ লক্ষ বাথ (বাংলাদেশি টাকায় যার মূল্য প্রায় ৩ কোটি ৭৩ লাখ টাকা) লটারিতে জিতেছে। তবে সে বিষয়টি আমাকে জানায়নি। আমি ওর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও ও আমার সঙ্গে কথা বলত না। গত ৩ মার্চ আমি থাইল্যান্ডে ফিরে জানতে পারি, ও এক পুলিশ অফিসারকে আবার বিয়ে করেছে।

হতাশ হয়ে পুলিশকে নারিন বলেন, আমার ব্যাংকে মাত্র ৬০ হাজার ভাট (বাংলাদেশি টাকায় যার মূল্য প্রায় ১ লাখ ৮৬ হাজার টাকা) আছে। আমি প্রতি মাসে তাকে সংসার খরচ দিতাম। আমার এখন বিচার চাই। আমার প্রাপ্য টাকা ফেরত পেতে চাই।

এ বিষয়ে চাউইওয়ান পুলিশকে জানান, লটারি জেতার অনেক আগেই নারিনের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়েছে, তারপরেই তিনি এক পুলিশ অফিসারকে বিয়ে করেন।

যদিও তাদের বিবাহবিচ্ছেদ হয়নি বলে পুলিশকে জানান নারিন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App