×

জাতীয়

বাজার সিন্ডিকেট ভাঙার আহ্বান ওয়ার্কার্স পার্টির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩, ০৮:৩০ পিএম

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজার সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে খাদ্যপণ্য ও বিদ্যুতের বর্ধিত মূল্য কমানোর দাবি জানিয়েছে বাংলাদেশের ওয়াকার্স পার্টি।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দলটির পক্ষ থেকে বলা হয়েছে, আবারো বিদ্যুতের দাম বেড়েছে, এই নিয়ে কয়েক দফা বিদ্যুতের দাম বাড়ালো। ক্রমবর্ধমান মূল্যস্ফীতির কারণে চাল, ডাল, তেল, লবণসহ খাদ্যপণ্যসহ নিত্যপণ্যের দাম যা জনগণের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে মিরপুর ১০ নং মেট্রোরেল স্টেশন চত্ত্বরে বিদ্যুতের মূল্য বৃদ্ধি, খাদ্যপণ্যসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং দরিদ্র শ্রমজীবির মানুষের জন্য রেশনিং এর দাবিতে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

পার্টির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক সাদাকাত হোসেন খান বাবুলের সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য কামরুল আহসান এ কথা বলেন। তিনি বলেন, দেশের উৎপাদন ব্যবস্থা এগিয়ে নেয়া ও জনগণের নিত্যদিনের সকল কর্মকাণ্ড পরিচালনার স্বার্থে সরকারকে বিদ্যুত খাতে সিস্টেম লস ও দুর্নীতি দুর করে বিদ্যুতের দাম মূল্য বৃদ্ধি রোধ করতে হবে।

সংক্ষিপ্ত সমাবেশে আরো বক্তব্য রাখেন পার্টির মহানগর দক্ষিণের আহবায়ক কিশোর রায়, পার্টির উত্তরের সদস্য তৌহিদুর রহমান, তাপস কুমার রায়, ইয়াদুল ইসলাম, মীর ফিরোজ, শ্রমিক নেতা বাচ্চু মিয়া ও হযরত আলী সুমনসহ অন্য নেতারা। সমবেশে উপস্থিত ছিলেন কাজী আনোয়ারুল ইসলাম টিপু, জাকির হোসেন, চিনু রানী দত্ত। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল মিরপুর ১০ নং মেট্রোরেল স্টেশন চত্বর থেকে শুরু করে বেনারসি পল্লী হয়ে পার্টি কার্যালয় এসে শেষ হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App