×

সারাদেশ

প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার সনজিত, গৌরীপুরে আনন্দ মিছিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩, ০৬:২৫ পিএম

প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার সনজিত, গৌরীপুরে আনন্দ মিছিল

ছবি: ইকবাল হোসেন জুয়েল, গৌরীপুর (ময়মনসিংহ)

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি সনজিত চন্দ্র দাস প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাসাইনমেন্ট অফিসার হিসেবে চুক্তিভিত্তিক নিয়োগ পাওয়ায় আনন্দে ভাসছে গৌরীপুর।

বৃহস্পতিবার (২৩ মার্চ) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে একটি বিশাল মিছিল শহর প্রদক্ষিণ করে। এছাড়াও সারাদিনই তিনি ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন এবং মিষ্টি বিতরণ করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (২১মার্চ) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়। মন্ত্রণালয়ের উপসচিব মোহা. রফিকুল ইসলাম স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে সনজিতকে গ্রেড-৯ এর বেতনের সর্বোচ্চ ধাপ অর্থাৎ ৫৩,০৬০/ টাকা নির্ধারিত বেতনে প্রধানমন্ত্রীর মেয়াদকাল বা সন্তুষ্টি (যেটি আগে ঘটে) প্রধানমন্ত্রীর কার্যালয়ের অ্যাসাইনমেন্ট অফিসার পদে যোগদানের তারিখ থেকে যুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো।

খবরটি গৌরীপুরে ছড়িয়ে পড়লে গৌরীপুরের আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সাধারণ মানুষের মাঝে আনন্দ ছড়িয়ে পড়ে। রাতে সনজিত বাসায় আসলে তাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ এমদাদুল হক, ইউপি চেয়ারম্যান হযরত আলী, যুবলীগের সভাপতি সানাউল হক, পৌরসভার সাবেক কাউন্সিলার আব্দুল কাদির, ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার, সনজিতের বন্ধুরাসহ বিভিন্ন মহল ফুল দিয়ে শুভেচ্ছা জানায় এবং মিষ্টিমুখ করায়। এছাড়া সনজিতের নিয়োগের খবরটি ছিল ফেসবুকে ভাইরাল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App