×

সারাদেশ

নোবিপ্রবি ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, তদন্ত কমিটি গঠন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩, ০৫:৫৭ পিএম

নোবিপ্রবি ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, তদন্ত কমিটি গঠন

ছবি: নোবিপ্রবি প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ইকবাল হোসাইন সুমন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সাহানা রহমানকে আহ্বায়ক ও সহকারী প্রভোস্ট নাজমুস সাকিব খানকে সদস্য সচিব করে এই কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী দুই কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

এদিকে, সংঘর্ষের ঘটনায় চোখে আঘাত পাওয়া বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্টের ২০১৯-২০ শিক্ষাবর্ষের তামির চৌধুরী চট্টগ্রাম চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন।

মাথা আঘাত পাওয়া আরেক শিক্ষার্থী ফার্মেসি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মঈনুল ইসলাম নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ভারপ্রাপ্ত প্রক্টর ইকবাল হোসাইন সুমন বলেন, গতকাল (বুধবার) উভয় পক্ষের নেতাদের সঙ্গে আমরা বৈঠক করে বিষয়টি সমাধান করে দিয়েছি। ক্যাম্পাস এখন শান্ত রয়েছে। আর ঝামেলা নেই।

প্রসঙ্গত, খাবার রেস্টুরেন্টের টেবিলে বসা নিয়ে সিনিয়র-জুনিয়র বিরোধের জেরে বুধবার বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে দুই পক্ষের মধ্যে থেমে থেমে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এর আগে সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের পকেট গেট এলাকায় রেস্টুরেন্টের খাবার টেবিলে সিনিয়র-জুনিয়র বসাকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। এ ঘটনায় উভয় পক্ষের ২০ শিক্ষার্থী আহত হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App