×

সারাদেশ

গৌরীপুরে অগ্নিকাণ্ড দেখতে এসে মৃত বেড়ে ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩, ০৬:২০ পিএম

গৌরীপুরে অগ্নিকাণ্ড দেখতে এসে মৃত বেড়ে ৩

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের গৌরীপুরে অগ্নিকাণ্ড দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় তিন অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। বুধবার (২২ মার্চ) রাত সাড়ে ১১টায় ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের উপজেলার বেলতলী এলাকায় দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে গৌরীপুরের শ্যামগঞ্জ বাজারে মোদকপট্টি এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে সেই অগ্নিকাণ্ড দেখার জন্য সিধলা ইউনিয়নের পাঁচজনের একটি দল অটোরিকশা যোগে শ্যামগঞ্জ বাজারের পথে রওনা হয়। পথিমধ্যে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের বেলতলী এলাকার লাওহে মাহফুজ মাদরাসার সামনে অটোরিকশার সাথে বিপরীত দিক থেকে আসা বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে বেলতলী আব্দুর রশিদের ছেলে হুমায়ূন মিয়া (২০), আব্দুস ছাত্তারের ছেলে রুবেল মিয়া (৩২) ঘটনাস্থলেই নিহত হয়। আহত হন বেলতলী গ্রামের ইউনুস আলী ফকিরের ছেলে শামসু মিয়া (৪২) সহ আরো ২/৩ জন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে শামসু মিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার ময়মনসিংহ থেকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ একে এম মঞ্জুরুল হক আকন্দ বলেন, দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App