×

বিনোদন

ইলিশ রসনায় মেতেছেন জয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩, ১০:১২ এএম

ইলিশ রসনায় মেতেছেন জয়া

ছবি: সংগৃহীত

ইলিশ রসনায় মেতেছেন জয়া

২১ মার্চ রাজধানীতে সারা দিন ধরে হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। এমন দিনে তিনি ছুটে গিয়েছেন আপনজনের বাসায়। সেখানে ইলিশ মাছসহ নানা পদের খাবার দিয়ে এ অভিনেত্রীকে করা হয় আপ্যায়ন।

আর সে মুহূর্তের ছবি তিনি নিজের ফেসবুকে অ্যাকাউন্টে পোস্ট করেন। অনেকে মন্তব্য করেন, ‘ইলিশ মাছ ছাড়া বৃষ্টির দিন জমে নাকি!’ এদিকে ভারতের ‘বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎস’-এ জয়া আহসানের সিনেমা স্থান পেয়েছে। সিনেমাটির নাম ‘নকশীকাঁথার জমিন’।

কর্নাটক রাজ্য সরকারের উদ্যোগে ২৩ মার্চ থেকে শুরু হচ্ছে ‘বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎস’। ‘বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎস’ শেষ হবে ৩০ মার্চ। শেষ দিনে উৎসবে পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। উৎসবের ‘এশিয়ান কম্পিটিশন’ বিভাগে জয়ার সিনেমা দুটি অংশগ্রহণ করবে।

‘নকশীকাঁথার জমিন’ সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। তিনি তার ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমেও বিষয়টি জানিয়েছেন।

স্ট্যাটাসে জয়া লিখেছেন, ‘কর্নাটকের স্থানীয় সরকার দ্বারা সংগঠিত ভারতের অত্যন্ত গুরুত্বপূর্ণ চলচ্চিত্র উৎসব ‘১৪ বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎস’-এ হাসান আজিজুল হকের ‘বিধবাদের কথা’ অবলম্বনে আকরাম খান নির্মিত সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র ‘নকশীকাঁথার জমিন’-এর জন্য মনোনীত হয়েছে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App